এমসি কলেজে ধ*র্ষ*ণের ঘ*টনায় আ’টক ৬, চু’ল ও দা’ড়ি ফে’লেও পা’লাতে পারেনি আসা*মী তারেক

0
25
এমসি কলেজে ধ*র্ষ*ণের ঘ*টনায় আ'টক ৬, চু'ল ও দা'ড়ি ফে'লেও পা'লাতে পারেনি আসা*মী তারেক
এমসি কলেজে ধ*র্ষ*ণের ঘ*টনায় আ'টক ৬, চু'ল ও দা'ড়ি ফে'লেও পা'লাতে পারেনি আসা*মী তারেক

নিউজ ডেস্ক

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বা*মীকে আ*টকে গৃহব*ধূকে ধ*র্ষণে*র ঘটনায় এজা*হা’রভুক্ত ২নং আসা*মি তারেকুল ইসলাম তারেককে (২৮) গ্রে*ফতার করেছে র‌্যা’ব। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সুনামগঞ্জের দিরাইয়ের জগদল এলাকা থেকে তাকে গ্রে*ফতার করা হয়। বিষয়টি গণমাধ্যমে পাঠানো এক বার্তায় র‌্যাব নিশ্চিত করেছে। তারেক দা’ড়ি ও চু’ল ফে*লে ছ*দ্মবেশ ধা’রণ করে ছিল।

ইতোমধ্যে মামলার এজা*হারনামীয় আ*সামি সাইফুর, রনি, অর্জুন ও রবিউলকে গ্রে*ফতার করা হয়েছে। এছাড়া রনির দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনায় জ*ড়িত রাজন ও আই*নুদ্দিনকেও গ্রে*ফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর সিলেটের দক্ষিণ সুরমার এক নবদ*ম্পতি এমসি কলেজে বেড়াতে যান। বিকেলে এমসি কলেজের ছাত্রলীগ নামধা*রী কয়েকজন নেতাকর্মী স্বা*মী-‘স্ত্রী’কে ধরে ছাত্রাবা’সে নিয়ে প্রথমে মা*রধ*র করে। পরে স্বা*মীকে আ*টকে রেখে *স্ত্রী*কে দ*লব*দ্ধ হয়ে ধ*র্ষণ করে।

এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) ছয়জনের নাম উল্লেখ ও অ*জ্ঞা*ত আরও কয়েকজনকে আ*সামি করে নগরের শাহপরান থানায় মা*মলা করেন নি*র্যা*তিতার স্বা*মী। ঘটনার পর অভিযানে ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানের ক*ক্ষ থেকে অ*স্ত্র উ*দ্ধার করে পুলিশ। এ ঘট*নায় আরেকটি মা*মলা দা*য়ের করেন শাহপরান (র.) থানা পুলিশের একজন উপপরিদর্শক (এসআই)। (সূত্রঃ সময় টিভি)