জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভা অনুষ্ঠিত

5
21
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভা অনুষ্ঠিত
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোক্তা অধিকার সংরক্ষণের সর্বোচ্চ ফোরাম জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদের ২১তম সভা বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপির সভাপতিত্বে বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সম্মানিত বাণিজ্য সচিব ডঃ মোঃ জাফর উদ্দিন, এফবিসিসিআইয়ের সভাপতি জনাব শেখ ফজলে ফাহিম, বিএসটিআই এর মহাপরিচালকসহ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় এবং বিভাগের প্রতিনিধিবৃন্দ।

এছাড়া জুম প্ল্যাটফর্ম ব্যবহার করে অংশগ্রহণ করেন বিশিষ্ট সমাজ সেবক জনাব শেখ কবির হোসেন এবং কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি জনাব গোলাম রহমান। সভায় করোনাকালে উদ্ভূত পরিস্থিতিতে সরকারের স্বা*স্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে এবং পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখতে ভোক্তা অধিকার সুরক্ষায় নির*লস পরিশ্রমের জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীর ভূয়সি প্রশংসা করা হয়।

এজন্য অধিদপ্তরের পক্ষ থেকে মহাপরিচালক এবং পরিচালক মাননীয় মন্ত্রী, সম্মানিত সচিব এবং উপস্থিত পরিষদের সকল সম্মানিত সদস্যের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া একটি ফলপ্রসূ সভা অনুষ্ঠানে প্রয়োজনীয় সহযোগিতা করবার জন্য বানিজ্য মন্ত্রণালয়ের সকল স্তরের সহকর্মীদেরকে ধন্যবাদ জানান হয়।