নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরু*দ্ধে বিভিন্ন অনি’য়মের অভিযো’গে মানববন্ধন

0
71
নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরু*দ্ধে বিভিন্ন অনি'য়মের অভিযো'গে মানববন্ধন
নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরু*দ্ধে বিভিন্ন অনি'য়মের অভিযো'গে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামের বিরু*দ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে মির্জাপুর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার শতাধিক না’রী-পুরুষ অংশগ্রহণ করে চেয়ারম্যানের বিরু*দ্ধে বিভিন্ন অনি*য়ম ও অ*পক’র্মের অভিযো’গ করেন।

এ সময় বক্তব্য দেন মির্জাপুর এলাকার হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ, সাহেব আলী, কওসার মোল্যা, এনায়েত গাজী, বখতিয়ার মোল্যা, ছালাম শেখ, ইনছার আলী মোল্যা, অলেকা বেগম, জেসমিন বেগম, সাথী খানম প্রমুখ।

বক্তারা বলেন, নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুল ইসলাম ও তার লোকজন ক্ষ*মতার অ*পব্যব*হার করে নি’রীহ মানুষকে জি*ম্মি করে তাদের স্বা’ক্ষর নিয়ে মির্জাপুর গ্রামের সমাজসেবক বেনজির হোসেনসহ এলাকার কয়েক ব্যক্তির বিরু*দ্ধে বিভিন্ন ধরণের ষ*ড়য’ন্ত্র করেছেন। বয়’স্ক, প্রতিব*ন্ধী ও বিধ*বাভাতার কার্ডসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দে অ*নিয়মেরও অভিযো’গ করেন তারা।

হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ বলেন, চেয়ারম্যান ও তার লোকজনের ভ*য়ে আমরা স্থানীয় মির্জাপুর বাজারে যেতে পারি না। মির্জাপুর গ্রামের কওসার মোল্যা জানান, চেয়ারম্যানকে ৫০হাজার টাকা চাঁ*দা দিতে হয়েছে। আমার কাছে আরও দুই লাখ টাকা দা’বি করা হয়েছে। এ ব্যাপারে বিছালী ইউপি চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।