সেই পর্দাশীল ও আদর্শিক মা-ছেলের সাথে দেখা করলেন মুশফিক

0
10
সেই পর্দাশীল ও আদর্শিক মা-ছেলের সাথে দেখা করলেন মুশফিক
সেই পর্দাশীল ও আদর্শিক মা-ছেলের সাথে দেখা করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক

সম্প্রতি পর্দাশীল ও আদর্শিক মা ও তার ছেলের ক্রিকেট খেলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়। রাজধানী ঢাকার পল্টনে তোলা সেই মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেরই প্রশংসা কুড়িয়েছেন মা ও ছেলে। ১১ বছর বয়সী ছেলেটির নাম শেখ ইয়ামিন। মা নাম ঝর্ণা আকতার। ভবিষ্যতে বড় ক্রিকেটার হবার স্বপ্ন দেখেন পুত্র।

ইয়ামিন আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে ক্রিকেট চর্চা করেন সে। সম্প্রতি অনুশীলন শুরুর আগে পুত্রকে বল ছুঁ*ড়ে দেয়া ও পরে পুত্রের বলে ব্যাট করার ছবি ভাই’রাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবি দেখে বসে থাকতে পারেননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। মাঠে গিয়ে মা-পুত্রের সাথে দেখা করেছেন মুশফিক। মা-পুত্রের সাথে দেখা করে তার একটি জার্সিও উপহার দিয়েছেন ইয়ামিনকে। আরও দিয়েছেন ব্যাটিং গ্লা*ভস এবং আরও কিছু উপহার। মুশফিক বলেন, ‘বর্তমান তরুণ সমাজ আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। ইয়ামিনের মতো এক-দু’জন হলেও আছে যারা আমাদের অনুসরণ করে।’ মা ও পুত্রের সাথে দেখা করে ছবি তুলে সেটি নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে আপলোডও দিয়েছেন মুশফিক। (সূত্রঃ বাসস)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here