নড়াইল জেলা ছাত্রদলের ১৩টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা

0
54
নড়াইল জেলা ছাত্রদলের ১৩টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা
নড়াইল জেলা ছাত্রদলের ১৩টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ছাত্রদল নড়াইল জেলার সভাপতি মে. ফরিদ হোসেন বিশ্বাস ও সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি এসব আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। নতুন গঠিত হওয়া ইউনিটগুলোর মধ্যে রয়েছে- নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ, আব্দুল হাই ডিগ্রি কলেজ, কালিয়া উপজেলা, কালিয়া পৌর শাখা, নড়াইল উপজেলা, নড়াইল পৌর, নড়াগাতী থানা, মাইজপাড়া ডিগ্রি কলেজ, শাহাবাদ মাজীদিয়া কামিল মাদরাসা, লোহাগড়া আদর্শ সরকারি কলেজ, লোহাগড়া পৌর, মুন্সী মানিক মিয়া ডিগ্রি কলেজ, লোহাগড়া উপজেলা।

নবগঠিত এসব আহ্বায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে তাদের অধীনস্ত প্রতিটি কমিটি প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ করে জেলা কমিটির কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। নতুন ঘোষিত আহ্বায়ক কমিটির মধ্যে- আব্দুল হাই ডিগ্রি কলেজে আহ্বায়ক করা হয়েছে মো. রসি মোল্যাকে ও সদস্য সচিব হৃদর্শ শর্মাকে।

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে আহ্বায়ক মো. আরিফ হাসান ও সদস্য সচিব হামিদুল হক তনু। কালিয়া উপজেলায় আহ্বায়ক স ম রাকিবুজ্জামান পাপ্পু ও সদস্য সচিব এস এম তরিকুল ইসলাম। কালিয়া পৌর শাখায় আহ্বায়ক মিকাইল শেখ ও সদস্য সচিব মারুফ শেখ।

নড়াইল উপজেলায় আহ্বায়ক মামুন গাজী ও সদস্য সচিব মো. নাহিদ হাসান পিয়ার। নড়াইল পৌর শাখায় আহ্বায়ক তানভীর সিদ্দিকী আশিক ও সদস্য সচিব মো. জয়নুল আবেদীন। নড়াগাতী থানায় আহ্বায়ক সৈয়দ রকিবুল ইসলাম মিশান ও সদস্য সচিব মফিজুর রহমান মামুন।

মাইজপাড়া ডিগ্রি কলেজে আহ্বায়ক মো. তানভীর হুসাইন ও সদস্য সচিব মো. ব্রাজিল শেখ। শাহাবাদ মাজীদিয়া কামিল মাদরাসায় আহ্বায়ক মো. রুবেল শেখ ও সদস্য সচিব মো. ফয়সাল মন্ডল। লোহাগড়া আদর্শ সরকারি কলেজে আহ্বায়ক মো. ফরহাদ ইসলাম ও সদস্য সচিব হৃদয় সরদার। লোহাগড়া পৌর শাখায় আহ্বায়ক রিয়াজুল ইসলাম মুন্না ও সদস্য সচিব রিফাত খান।

মুন্সী মানিক মিয়া ডিগ্রি কলেজে আহ্বায়ক ইবাদুল ইসলাম খাদেম ও সদস্য সচিব রাবিজ মৃধা। লোহাগড়া উপজেলায় আহ্বায়ক এস এম গিয়াসউদ্দিন জুয়েল ও সদস্য সচিব মাহবুবুর রহমান রাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here