নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে হ*ত্যার বিচা*রের দা’বীতে বিক্ষো*ভ মি’ছিল, আট’ক ৫

1
183
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে হ*ত্যার বিচা*রের দা'বীতে বিক্ষো*ভ মি'ছিল, আট'ক ৫
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে হ*ত্যার বিচা*রের দা'বীতে বিক্ষো*ভ মি'ছিল, আট'ক ৫

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কু*পি*য়ে হ*ত্যা করেছে একদল দু*র্বৃ*ত্ত। শুক্রবার রাত ৮ টার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তায় এলাকায় এ ঘটনা ঘটে। নিহ*ত শেখ জহিরুল ইসলাম রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃ*ত সাইফুল শেখের ছেলে। এ দিকে রেজোয়ান হ*ত্যার প্র*তিবা*দ ও খু*নীদের আ*টকের দা*বীতে ছাত্রলীগ শনিবার দুপুরে দিঘলিয়া বাজারে বিক্ষো*ভ মি*ছিল করে। পুলিশ হ*ত্যার সাথে জ*ড়িত থাকাার স*ন্দেহে ৫ জনকে আ*ট*ক করেছে।

পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আ*ধিপ*ত্য বিস্তা*র করাকে কেন্দ্র করে উপজেলার কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের সাথে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে দীর্ঘদিন ধ*রে বিরো*ধ চ’লে আসছিল। ঘটনার সময় রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঝ*ড়– ফ*কিরের বাড়ীর সামনে পৌছা*লে প্র*তিপ*ক্ষ সোহেল খানসহ ৭/৮ জন দূ*র্বৃ*ত্তরা মোটরসাইকেলে এসে তাকে ধা*রা*লো অ*স্ত্র দিয়ে হা*ত ও পা’সহ শ*রীরের বি*ভিন্ন অংশে এ*লোপা*থা*ড়িভাবে কু*পিয়ে গু*রুত*র জ*খম করে পা*লিয়ে যায়।

এলাকাবাসী তাকে উ*দ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বা*স্থ্য কমপ্লে*ক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে তৎ*ক্ষনা*ত নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত ৯ টায় সদর হাসপাতালে জ*রুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বিভাষ শর্মা তাকে মৃ*ত ঘোষণা করেন। শনিবার নিহ*তের লা*শের ময়*না তদ*ন্ত শে*ষে আছর বাদ দিঘলিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জানা*যা শেষে পারিবারিক কব*রস্থানে তাকে দা*ফন করা হয়েছে।

এ ব্যাপারে নিহ*ত রেজোয়ানের ভাই রানা শেখ জানান, সোহেল খানসহ ৭/৮ জন দূ*র্বৃ*ত্ত আমার ভাইকে কু*পিয়ে হ*ত্যা করেছে। আমি ভাই হ*ত্যার বিচার চাই। এ দিকে রেজোয়ান হ*ত্যার প্রতিবা*দ ও খু*নীদের আ*টকের দা*বীতে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শনিবার দুপুরে দিঘলিয়া বাজারে বিক্ষো*ভ মি*ছিল বের হয়। মি*ছিলটি বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে এক সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ আব্দুর রহিম সুজন, ছাত্রলীগ নেতা তাজমুল ইসলাম, হোসেন শেখ, শৈখ শাহিন প্রমুখ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জ*ড়িত থাকার অভিযোগে ৫ জনকে আ*টক করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মো*তায়েন করা হয়েছে। অভিযু*ক্ত সোহেল খান জেলা গোয়েন্দা শাখার তালিকাভুক্ত স*ন্ত্রা*সী। তার নামে লোহাগড়া থানায় হ*ত্যাসহ একাধিক মা*মলা রয়েছে।