মসজিদ বি*স্ফো*রণে ২৭ জনের মৃ*ত্যু, তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী বরখা*স্ত

7
17
নারায়ণগঞ্জে মসজিদের এসি বি*স্ফো*রণে ৪০ জন আহ*ত
নারায়ণগঞ্জে মসজিদ বি*স্ফো*রণ

ডেস্ক রিপোর্ট

নারায়ণগঞ্জের তল্লার বায়তুস সালাহ মসজিদে বি*স্ফো*রণে ঘটনায় দায়িত্বে অব*হে*লার অভিযোগে তিতাস গ্যা*স ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ফতুল্লা অঞ্চলের চার কর্মকর্তা ও চার কর্মচারিকে সাময়িক বর*খাস্ত করা হয়েছে।

তিতাস গ্যা*স ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর নারায়ণগঞ্জ জোনের ডিজিএম মফিজুর রহমান সাময়িক বরখা*স্তের বিষয়টি নিশ্চিত করেছেন। যেসব কর্মকর্তা ও কর্মচারিকে সাময়িক বরখা*স্ত করা হয়েছে তারা হচ্ছেন, ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক মোহাম্মদ সিরাজুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বী, সহকারি প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারি প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মোহাম্মদ মনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারি আইয়ুব আলী, সাহায্যকারি মোহাম্মদ হানিফ মিয়া, ইসমাইল প্রধান।

ডিজিএম মফিজুর রহমান জানান, বরখা*স্তকৃতদের দায়িত্বে অ*বহেলার জন্য কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। তিতাসের কেন্দ্রীয় অফিসের প্রশাসন বিভাগ থেকে এ ব্যবস্থা নেয়া হয়েছে। গত ৪ সেপ্টেম্বর রাতে ঐ মসজিদে আ*গুন লেগে এ পর্যন্ত ২৭ জন নিহ*ত হয়েছে। গু*রুত*র আহ*ত আরো ১০ জনের অবস্থা আশ*ঙ্কাজনক।

সাময়িক বরখা*স্তের এই চিঠিতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলার তল্লা এলাকার বায়তুস সালাত মসজিদে গত ৪ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে আটটায় বি*স্ফো*রন ঘটে। উক্ত বি*স্ফো*রণে ২৭ জন মু’সল্লি মৃ*ত্যুবরণ করেছেন আরো ১০ জন সং*কটা*পন্ন অবস্থায় রয়েছেন। এতে কোম্পানীর ভাবমূর্তি ব্যাপ*কভাবে ক্ষু*ন্ন হয়েছে। (সূত্রঃ বাসস)