নড়াইলে ৪ বছরের এক শি*শু ধর্ষ*ণের অভিযোগ, আটক ১

10
203
নড়াইলে ৪ বছরের এক শি*শু ধর্ষ*ণের অভিযোগ, আটক-০১

স্টাফ রিপোর্টার

নড়াইলে ৪ বছ’রের এক শি*শু ধ*র্ষণের শি*কার হয়েছে। রবিবার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। নির্যা*তিত শি*শুটিকে রাত ১২টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শি*শুটিকে প্রতিবেশী অপু বিশ্বাস নামে এক ব*খাটে ধ*র্ষ*ণ করেছে বলে অভিযো*গ স্বজনদের। এ ঘটনায় স্থানীরা অভিযু*ক্ত অপু বিশ্বাসকে আটক করে পুলিশে দিয়েছে। জানাগেছে, প্রতিবেশী ব*খাটে অপু বিশ্বাস বেলা ১২টার দিকে শি*শুটিকে মোবাইল ফোনে ছ*বি দেখানোর প্রলো*ভনে বাড়ির পাশের নি*র্জন বাগানের ঝো*পে নিয়ে ধ*র্ষণ করে। ঘটনার পর শি*শুটি বাড়ি ফিরলেও ভ*য়ে বিষয়টি কাউকে জানায়নি, রাতে ভাত খাওয়ার সময় মাকে ঘটনা জানায়। খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে নি*র্যাতি*তাকে উ*দ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ও অভিযুক্ত ব*খাটেকে আটক করে পুলিশে সো*পর্দ করা হয়। শি*শুটির মা তার সন্তানের সাথে এমন ঘটনার বিচার দাবী করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, শি*শুটিকে এলাকাবাসীর মাধ্যমে হাসপাতালে ভ*র্তি করা হয়েছে, তার চিকি*ৎসা চলছে। অভিযুক্তকে এলাকাবাসীর সহযোগিতায় আমরা গ্রেফ*তার করেছি এবং তার বিষয়ে যথাযথ আ*ইনী প্রক্রিয়া অব্যহত আছে।