নড়াইলে দু’দিন পর বাবার লা*শ উদ্ধার, সন্তান এখনো নিখোঁ*জ

0
15
নড়াইলে দু’দিন পর বাবার লা*শ উদ্ধার, সন্তান এখনো নিখোঁ*জ
নড়াইলে দু’দিন পর বাবার লা*শ উদ্ধার, সন্তান এখনো নিখোঁ*জ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী কালনাঘাটে নৌভ্রমণে এসে মধুমতি নদীতে নিখোঁ*জ পুলিশ কনস্টেবল মোহাম্মদ মুসার (২৫) ম*রদে*হ দু’দিন পর মহিষাপাড়াঘাট এলাকা থেকে ভা*সমান অবস্থায় উ*দ্ধার করা হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

রোববার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে তার ম*রদে*হ উদ্ধা*র করা হয়। তবে তার শিশু সন্তানকে (ছেলে) এখনো উ*দ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ কনস্টেবল মুসার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামে। তিনি ঢাকায় কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, মোহাম্মদ মুসার ম*রদে*হ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গত ২৮ আগস্ট শুক্রবার সন্ধ্যায় সপরিবারে নৌভ্রমণে এসে কালনাঘাটে নির্মাণাধীন সেতুর পি*লারের সঙ্গে ধা*ক্কায় পুলিশ কনস্টেবল বাবা মোহাম্মদ মুসা ও তার শিশু সন্তান মধুমতি নদীতে নিখোঁ*জ হয়। তাদের বহনকারী ট্র’লার নিয়*ন্ত্রণ হারি*য়ে সেতুর পিলারে ধা*ক্কা লেগে মুসার কো’ল থেকে শি’শু স’ন্তান মধুমতি নদীতে প*ড়ে যায়। সন্তা*নকে উদ্ধা*র করতে মুহূর্তেই নদীতে ঝা*প দেন মুসা। একপর্যায়ে মুসাও নিখোঁ*জ হন।

এদিকে গতকাল শনিবার ফা*য়ার সার্ভিস ও নৌবাহিনীর সদস্যরা মুসা ও তার শিশু সন্তানের লা*শ উ*দ্ধারের চেষ্টা করেও তী*ব্র স্রোতের কারণে তা ব্য*র্থ হয়। এ ঘটনায় মুসার পরিবারসহ এলাকায় শো*কাবহ পরিবেশ বিরাজ করছে।