নড়াইলে সন্তানকে উ*দ্ধার করতে গিয়ে বাবাও নদীতে নিখোঁ*জ

321
52
নড়াইলে সন্তানকে উ*দ্ধার করতে গিয়ে বাবাও নদীতে নিখোঁ*জ
নড়াইলে সন্তানকে উ*দ্ধার করতে গিয়ে বাবাও নদীতে নিখোঁ*জ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার সীমান্তবর্তী কালনাঘাটে সপরিবারে নৌভ্রমণে এসে নির্মাণাধীন সেতুর পিলা*রের সঙ্গে ধা*ক্কায় পুলিশ কনস্টে’বল বাবা মোহাম্মদ মুসা (২৫) ও চার মাসের ছেলে সন্তান মধুমতি নদীতে নিখোঁ*জ হয়েছেন। শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর লোহাগড়া ফা*য়ার সার্ভিসের কর্মীরা উ*দ্ধারের চেষ্টা করলেও তাদের সন্ধান পায়নি। পুলিশ কন*স্টেবল মুসার বাড়ি লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামে। তিনি ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন।

পুলিশসহ বিভিন্ন সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল স্ত্রী, শিশু সন্তানসহ পরিবারের অন্তত আট সদস্যকে নিয়ে কালনাঘাটে মধুমতি নদীতে নৌভ্রমণে আসেন পুলিশ কনস্টে*বল মুসা। তাদের বহনকারী ট্র’লার নিয়*ন্ত্রণ হা*রিয়ে কালনাঘাটে নির্মাণাধীন সেতুর পিলা*রে ধা*ক্কা খায়। এ সময় বাবা মোহাম্মদ মুসার কো*ল থেকে শি*শু সন্তান মধুমতি নদীতে প*ড়ে যায়। সন্তানকে উ*দ্ধার করতে মুহূর্তেই বাবা (মুসা) নদীতে ঝা*প দেন। একপর্যায়ে মুসাও নিখোঁ*জ হন।

লোহাগড়া এসআই মাহফুজ জানান, দুর্ঘটনার পর ফা*য়ার সার্ভিসসহ স্থানীয় লোকজন তাদের উদ্ধা*রে তৎপরতা চালিয়েছেন। তবে কাউকে পাওয়া যায়নি। এদিকে আজ শনিবার (২৯ আগস্ট) ভোর থেকে আবার উ*দ্ধার তৎপরতা চলতে থাকে।

নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে নিখোঁ*জ পুলিশ সদস্য ও তার চার মাসের শিশুকে উ*দ্ধার করতে কালনার মধুমতীতে নামে খুলনা থেকে আসা নৌবাহিনীর প্রশিক্ষিত ডু*বু*রি দল। এখনো উ*দ্ধার কাজ চলছে।