করোনা রো*গিদের অক্সিজেন সেবায় মাশরাফী’র নড়াইল এক্সপ্রেসের পাশে এক পরিবার

0
22
করোনা রো*গিদের অক্সিজেন সেবায় মাশরাফী'র নড়াইল এক্সপ্রেসের পাশে এক পরিবার
করোনা রো*গিদের অক্সিজেন সেবায় মাশরাফী'র নড়াইল এক্সপ্রেসের পাশে এক পরিবার

স্টাফ রিপোর্টার

করোনা রো*গিদের অক্সিজেন সেবায় নিয়োজিত মাশরাফীর হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পাশে দাড়িয়েছে এক পরিবার। এ পরিবারের পক্ষ থেকে ফাউন্ডেশনকে ১টি অক্সিজেন সি*লিন্ডার প্রদান করা হয়। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার প্র*য়াত গুরুপদ নন্দীর পক্ষে তার সহধর্মিনী অবসরপ্রাপ্ত শিক্ষক রমাবতী নন্দী, কন্যা স্মৃতি নন্দী ও শ্রাবনী নন্দী তাদের শহরের আলাদাতপুরস্থ বাসায় অনানুষ্ঠানিকভাবে এ অক্সিজেন সি*লিন্ডার প্রদান করেন।

এ সময় ফাউন্ডেশনের সহ সভাপতি ও নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, ফারুক হোসেন, সৈয়দ হুমায়ুন আমীর, হায়দার উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১০ জুলাই থেকে ফাউন্ডেশন নড়াইল জেলায় ফ্রি পা*লস অক্সি*মিটারসহ অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে। জেলায় এ পর্যন্ত ৩০জন করোনায় আক্রা*ন্ত শ্বা*সক*ষ্টের রো*গির অক্সিজেন সেবা দেওয়া হয়েছে। অধিকাংশ শ্বা*সক*ষ্টের রো*গিকে বাড়িতে গিয়ে ফ্রি এ অক্সিজেন সেবা দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় এ পর্যন্ত পুলিশ সুপার ও ১৩জন চিকিৎসকসহ সর্বমোট ৬৮১জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০চিকিৎসকসহ ৩৫৬জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১১জন মা*রা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here