নড়াইলে ছেলের মৃত্যুর ৬মাস পর চিকিৎসার টাকা পেলেন পিতা!

0
31

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ার দূরারো*গ্য ক্যা*ন্সারে আক্রা’ন্ত ছেলের মৃত্যুর ৬মাস পর সমাজ সেবা অধিদপ্তরে চিকিৎসা সহায়তার অনুদানের টাকার চেক পেয়েছেন এক হ*তভাগ্য পিতা রাজ্জাক বিশ্বাস। তার বাড়ি উপজেলার পেড়লী গ্রামে। রোববার সকালে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার নিকট থেকে তিনি ৫০ হাজার টাকার অনুদানের চেকটি গ্রহণ করেছেন।

অনুদানের চেকটি গ্রহন করে রাজ্জাক বিশ্বাস বলেন, তার ছেলে রমজান বিশ্বাস (১২) ক্যা*ন্সারে আক্রা’ন্ত হলে ছেলের চিকিৎসার জন্য তিনি অর্থ সংক*ট পড়ে। নড়াইল সমাজ সেবা অধিদপ্তরে ছেলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার চেয়ে আবেদন করেন। সমাজ সেবা অধিদপ্তরের তার আবেদনে সাড়া দিয়ে রমজানের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সহায়তা বরাদ্দ দিলেও জীবদ্দশায় সে টাকা তিনি পাননি। গত বছর ২২ ডিসেম্বর সে চিকিৎসাধীন অবস্থায় মা*রা যায়। তিনি আরও বলেন, ছেলের চিকিৎসা করতে গিয়ে তাকে অনেক ধার-দেনা করতে হয়েছে। সরকারি অনুদানের টাকা পাওয়ায় তার পরিবারের অনেক ক*ষ্ট লাঘ*ব হবে।

এ বিষয় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.রফিকুল ইসলাম বলেন, ‘এধরনের সহায়তার টাকা বরাদ্দ দিতে সরকারি নিয়ম অনুযায়ী নানা আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে কিছুটা সময় লেগে গেছে। তাই তার অবর্তমানে তার বাবার নিকটই চেকটি হস্তান্তর করা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here