নড়াইলের পুলিশ সুপারসহ ২২ জন করোনা আ’ক্রান্ত, মোট ৫০৯ জন, ১ জনের মৃত্যু

0
117
নড়াইলের পুলিশ সুপারসহ ২২ জন করোনা আ'ক্রান্ত, মোট ৫০৯ জন, ১ জনের মৃত্যু
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)

স্টাফ রিপোর্টার

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) করোনা আক্রা’ন্ত হয়েছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ১০দিকে পুলিশ সুপারের করোনা পরীক্ষার রিপোর্ট ‘পজি*টিভ’ আসে। তিনি জানান, গত কয়েকদিন ধরে বাসায় আইসো*লেশনে আছেন এবং তার শারী*রিক অবস্থা ভালো আছে।

এদিকে, করোনা আক্রা’ন্ত হয়ে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ার শেখ ফজিলাতুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম চৌধুরী (৫৭) মা*রা গেছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃ*ত্যু হয়।

আরিফুলের স্ত্রী একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা চৌধুরীও (৪৭) করোনা আক্রা’ন্ত হয়ে চিকিৎসাধীন আছেন। পারিবারিক সূত্রে জানা যায়, করোনার উপ*সর্গ নিয়ে পাঁচদিন আগে অ*সুস্থ হন শিক্ষক আরিফুল ইসলাম। তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কম*প্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবন*তি হলে আরিফুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল (শুক্রবার) বিকেলে করোনার রিপোর্ট ‘পজিটিভ’ আসে এবং ওইদিন রাত ৮টার দিকে তিনি মা*রা যান।

এদিকে আরিফুল দম্পতির একমাত্র সন্তান দশম শ্রেণির শিক্ষার্থী ফাহিম চৌধুরী করোনামুক্ত আছে।
সিভিল সা*র্জন ডাক্তার আবদুল মোমেন জানান, গত ২৪ ঘন্টায় নড়াইলে নতুন করে ২২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদরে পুলিশ সুপারসহ ১৬জন এবং লোহাগড়া উপজেলায় ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইলে মোট ৫০৯জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে ২১২জন সুস্থ হয়েছেন এবং নয়জন মা*রা গেছেন।