নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদকের মায়ের শ্বা*সক*ষ্টে মৃ*ত্যু

2
67
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদকের মায়ের শ্বা*সক*ষ্টে মৃত্যু
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদকের মায়ের শ্বা*সক*ষ্টে মৃ*ত্যু

স্টাফ রিপোর্টার

মাশরাফীর হাতে গড়া প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকের মা সুফিয়া খাতুনের (৮০) শ্বা*সক*ষ্টে মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। শুক্রবার (২৬ জুন) দুপুরে তিনি নড়াইল শহরের মহিষখোলা এলাকায় নিজ বাড়িতে মৃ*ত্যুবরণ করেন।

অনিক অভিযোগে জানান, তার মা বেশ কয়েকদিন ধরে শ্বা*সক*ষ্টসহ বার্ধক্যজনিত বিভিন্ন রো*গে ভু*গছিলেন। ১০দিন পূর্বে তার করোনা নমুনা সংগ্রহ করা হলেও অফিস থেকে বলা হয় নমুনা ন*ষ্ট হয়ে গেছে। বুধবার (২৪ জুন) পূনরায় নমু*না সংগ্রহ করা হলেও এর রিপোর্ট আসেনি। এই নমুনা রিপোর্ট না পাওয়ায় দেশের বিশেষায়িত কোনো হাসপাতালে ভর্তি করা সম্ভব হলো না।

তিনি দুঃ*খ করে বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে প্রায় ৩ বছর ধরে নড়াইলে ফ্রি ও নামমাত্র অর্থে চিকিৎসা সেবা দিয়ে আসছে। এমনকি করোনাকালীন সময়েও জেলার প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসকরা ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছেন এবং এখনও টেলিমে*ডিসিন সেবা প্রদান করে আসছেন। কিন্তু তার বৃদ্ধা মায়ের চিকিৎসার জন্য কোনো চিকিৎসককে বাসায় ডেকে আনতে পরেননি।

জানা গেছে, মৃ*ত্যুকালে সুফিয়া খাতুন ৬ পূত্র এবং ৪ কন্যা সন্তান রেখে গেছেন। শুক্রবার বিকেলে মৃ*তের গ্রামের বাড়ি লোহাগড়া উপজেলার শালনগর গ্রামে পারিবারিক গো*রস্থানে মরহুমাকে দা*ফন করা হয়।

তার মৃত্যুতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজাসহ ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ গভী*র শো*ক এবং পরিবারের সকলের প্রতি সমবে*দনা জ্ঞাপন করেছেন।