বিওএ’র উপ মহাসচিব ও নড়াইল ক্রীড়া সংস্থার সম্পাদক মিকু করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে

0
21

ডেস্ক রিপোর্ট

নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) উপ মহাসচিব এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন। তিনি বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উনার একমাত্র মেয়েও করেনায় আক্রা’ন্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছে।

বিওএর কোষাধ্যক্ষ কাজী রাজিব উদ্দিন চপল বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমে জানিয়েছেন, ‘করোনায় আক্রা’ন্ত হয়ে মিকু ভাই আজই হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তার অবস্থা আগের চেয়ে ভালো।’

বিওএ’র আরেক উপ-মহাসচিব ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর জানান, তিন দিন আগেই আশিকুর রহমান মিকুর করোনাভাইরাস পজিটিভ আসে। তিনি যোগ করেন, ‘ডাক্তারের পরামর্শে বাসায়ই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অ*বন*তি হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

বিওএ সদস্য এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু বলেন, ‘মাগরিবের আগে মিকু ভাইয়ের সাথে আমার কথা হয়েছে। তবে অল্প সময়। তিনি একটু শ্বা*সক*ষ্টে ভুগছেন। আমরা সবাই তার জন্য দোয়া করি যাতে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন’।

নড়াইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আজিজুল ইসলাম বলেন, “আমরা দেশবাসীর কাছে তার জন্য দোয়া প্রার্থনা করছি। আশা করছি, সৃষ্টিকর্তা আল্লাহ তাকে দ্রুতই সুস্থ করে তুলবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here