মাশরাফী সিএমএইচে, ভিত্তিহী’ন তথ্য পা’ত্তা দিতে নিষে’ধ করলেন

2
27
মাশরাফী সিএমএইচে, ভিত্তিহী*ন তথ্যে নজর দিতে নিষে*ধ করলেন
মাশরাফী সিএমএইচে, ভিত্তিহী*ন তথ্যে নজর দিতে নিষে*ধ করলেন

ডেস্ক রিপোর্ট

বু*কের এ*ক্সরের জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন করোনাভাইরাসে আক্রা*ন্ত বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সোমবার (২২ জুন) সন্ধ্যায় তিনি সিএমএইচ যান। তবে তিনি ভালো আছেন। আগে থেকে শ্বা*সক*ষ্ট থাকায় সাবধানতা অবলম্বন করতেই এ*ক্সরের জন্য গেছেন বলে হাসপাতাল থেকেই গণমাধ্যমকে জানিয়েছেন মাশরাফী।

এর আগে মাশরাফীর অ*সুস্থতাকে কেন্দ্র করে গুজবে ভক্ত-সমর্থকদের বিভ্রা*ন্ত না হওয়ার জন্য তিনি ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘আমি এখন পর্যন্ত শারী*রিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্নভাবে ভিত্তিহী*ন। কোন কারণে আপনারা বিভ্রা*ন্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচ*লিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যু*দ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

এর পরপরই তিনি সিএমএইচে যান। তিনি পরীক্ষা শেষে আবারও মিরপুরের বাসায় ফিরবেন বলে জানা যায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড’র (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানেই মাশরাফির চিকিৎসা চলছে। মাশরাফীর বিষয়ে এবিএম আব্দুল্লাহ বলেন, ‘তার অ্যা*জমার স*মস্যা রয়েছে। এখনই ঘাবড়াবার কিছু নেই। তবে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া লাগতে পারে। এখন তিনি ভালো আছেন।’ উল্লেখ্য, গত শনিবার মাশরাফীর করোনা শনাক্ত হয়।