নড়াইলের কালিয়ায় মাশরাফীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

1
9
নড়াইলের কালিয়ায় মাশরাফীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল
নড়াইলের কালিয়ায় মাশরাফীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক ও নড়াইল-২আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার সুস্থতা কামনা করে কালিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২জুন) জোহর নামাজের পর কালিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান হীরার আয়োজনে শহরের চাঁদপুর বাইতুন নূর জামে মসজিদের ঈমাম ক্বারী-মাওলানা আবুল কালাম আজাদ এ দোয়া পরিচালনা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোঃ শাহীদুল ইসলাম শাহী, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান হীরা,উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগ নেতা এমএম তানবীরুল ইসলাম, মোতাচ্ছিন বিল্লাহ ও নেওয়াজ বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্ভাব্য আ’লীগের কালিয়া পৌর মেয়র প্রার্থী মোঃ ওয়াহিদুজ্জামান হীরা বলেন, ‘বাংলাদেশের তরুণ প্রজন্মের উদীয়মান নেতা, নড়াইল ২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা করোনায় আক্রা’ন্ত হওয়ায় আমরা কালিয়াবাসী গভীরভাবে চিন্তিত ও ম*র্মাহ*ত। দেশরত্ন শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনাকাল থেকে তিনি দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করবেন।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮জুন) রাত থেকে মাশরাফি জ্ব*র অনুভব করেন। পরেরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডে*ঙ্গু পরীক্ষা করেন। শনিবার বিকেলে তাঁর করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। মাশরাফি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসো*লেশনে আছেন ।