নড়াইলে দুইজন ডাক্তার ও স্বামী স্ত্রীসহ নতুন করে করোনা শনাক্ত চারজন, মোট ৬৫ জন

0
338
নড়াইলে নোভেল করোনা ভাইরাস ওয়ার্ড প্রস্তুত করা হয়েছে
করোনা ভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলে দিন দিন করোনা শনাক্ত রো*গীর সংখ্যা বাড়ছে। জেলার বাহিরের শনাক্ত রো*গী জেলায় প্রবেশ করে তাদের দ্বারা সংক্র’মিত হওয়ায় এ সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। নড়াইলে মঙ্গলবার ১৬জুন সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় নতুন করে নড়াইল সদর হাসপাতালের একজন ও নোয়াখালী কর্মরত একটি প্রাইভেট হাসপাতালের একজন ডাক্তার সহ নতুন করে মোট ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

তিনি বলেন, শনাক্ত সকলেই গতকাল থেকে নিজ নিজ বাড়ীতে আই*সোলেশনে রাখা হয়েছে এবং তিনি সুস্থ্য আছেন। তিনি বলেন, এ নিয়ে জেলায় সর্বমোট ১০জন চিকিৎসক ও ১৪ জন হাইওয়ে পুলিশের সদস্যসহ সর্বমোট ৬৫জন করোনায় আক্রা*ন্ত হয়েছেন। এর মধ্যে ৮চিকিৎসকসহ ২৩জন ইতোমধ্যে সুস্থ্য হয়েছেন এবং দুইজন মা*রা গেছেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ সাহাবুবুর রহমান জানান, নোয়াখালীতে একটি প্রাইভেট ক্লিনিকে কর্মরত ডাঃ রুরেল সরদার অ*সু*স্থ অবস্থায় লোহাগড়া উপজেলার তার নিজ বাড়ী কোলা গ্রামে থাকার সময় ১৪জুন তিনি নমুনা প্রদান করে।

অপর দিকে একই উপজেলার দিঘলিয়া গ্রামের স্বামী জাহাঙ্গীর আলম ও স্ত্রী রত্না বেগম কক্সবাজারে একটি বেসরকারী অফিসে কর্মরত থাকা অবস্থায় অ*সু*স্থ্য হয়ে বাড়ীতে আসলে, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করে। অপর দিকে নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমানের নমুনার রিপোর্ট পজিটিভ আসে। উল্লেখ্য, গতকাল ১৫জুন জেলা থেকে ২৮টি নমুনা প্রেরণ করা হয়। তার মধ্যে চারটি নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে , এ নিয়ে জেলায় সর্বমোট ১০ জন চিকিৎসক, ১৪ জন হাইওয়ে পুলিশ সদস্যসহ মোট ৬৫ জন করোনায় আক্রা*ন্ত হয়েছেন। এর মধ্যে কালিয়া উপজেলার চো*রখালি গ্রামের বিশ্বজিত রায় (৫০) চৌধুরী ও একই উপজেলার খাসিয়াল মসজিদের মোয়াজ্জিন মোঃ আলিম শেখ (৫০) করোনায় আক্রান্ত হয়ে মা*রা গেছেন। এ পর্যন্ত ৮ চিকিৎসকসহ সুস্থ হয়েছেন ২৩ জন।