নড়াইলে নতুন করে ৬জনের করোনা শনাক্ত, দিন দিন বৃদ্ধি পাচ্ছে এ সংখ্যা, মোট ৫৮

0
268
করোনা
ছবিঃঃ করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলে দিন দিন করোনা শনাক্ত রো*গীর সংখ্যা বাড়ছে। সামাজিক দূরত্ব মেনে না চলা ও জেলার বাহিরের শনাক্ত রো*গী জেলায় প্রবেশ করে তাদের দ্বারা সং*ক্রমিত হওয়ায় এ সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। শনিবার ১৩ জুন সকাল পযর্ন্ত ২৪ ঘন্টায় নতুন করে ৬জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে ৩জনের বাড়ি সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে এবং ৩জনের বাড়ি কালিয়া উপজেলার বিভিন্ন গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন। তিনি বলেন, আক্রা*ন্তদের মধ্যে সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামের শেখ নয়ন ঢাকা থেকে বাড়িতে আসে। আক্রান্তদের নিজ নিজ বাসায় আইসো*লেশনে রাখা হয়েছে।

তিনি বলেন, এ নিয়ে জেলায় সর্বমোট ৮জন চিকিৎসক ও ১৪ জন হাইওয়ে পুলিশের সদস্যসহ ৫৮জন করোনায় আক্রা*ন্ত হয়েছেন। এর মধ্যে ৮চিকিৎসকসহ ২০জন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন এবং দুইজন মা*রা গেছেন। অথচ গত ১জুন সোমবার জেলায় শনাক্ত ছিল ২৬জন। এর মধ্যে ১৪জনই করোনা মুক্ত হয়েছিল। গত ১২ দিনে এক লাফে ৩২জন শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন করে আক্রা*ন্তরা হলেন নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামের শেখ নয়ন, তার প্রতিবেশী মঞ্জুর ও ফিরোজা এবং কালিয়া উপজেলার মীর্জাপুর গ্রামের আসাদুজ্জামান, পৌর এলাকার অর্পিতা বিশ্বাস ও বীভা রানী দাস।