নড়াইলে আম্ফানে ক্ষ*তিগ্র*স্থ ও করোনায় কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী প্রদান

560
23
নড়াইলের আম্ফানে ক্ষ*তিগ্র*স্থ ও করোনায় কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী প্রদান
নড়াইলের আম্ফানে ক্ষ*তিগ্র*স্থ ও করোনায় কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইলের ঘূর্নিঝ*ড় আম্ফানে ক্ষ*তিগ্রস্থ ও করোনায় কর্মহীন হয়ে পড়া ভদ্রবিলা ইউনিয়নের ফুলস্বর এলাকার ৩০০ হ*তদরিদ্র পরিবারে ঈদের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তরুণ সমাজসেবক মোঃ ফয়সাল মুস্তারী।

দুই দফায় এক হাজার পরিবারের মাঝে দেওয়া হয় এই খাদ্য সামগ্রী। গতকাল দুপুর থেকে এ ঈদের খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন ফয়সাল মুস্তারী। এর মধ্যে চালসহ সেমাই চিনি ও ঈদ উপহার রয়েছে।

এছাড়া এর আগে গত ২ মে আরো ৫০০, ২৬ মার্চ ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রীও গতকাল ৩০০ পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ ছাড়াও প্রতি শুক্রবার নড়াইলের স্বপ্নের খোজে ফাউন্ডেশনের বাস্তবায়নে শহরের মুস্তারী কমপ্লেক্সের সামনে বিনামূল্যে বিভিন্ন প্রকারের সবজীও দেন তিনি। তিনি জানান প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে বাড়ি বাড়ি গিয়েও খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

নড়াইল সদর উপজেলার দিঘলিয়া গ্রামের মোঃ ফয়সাল মুস্তারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন সময়ে তার বক্তব্যে সামর্থ্যবান ব্যক্তিদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো কথা বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় অনুপ্রাণিত হয়ে করোনাভাইরাসের এই কঠিন সময়ে ভদ্রবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। সমাজের আরো সামর্থ্যবান ব্যক্তি এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসবেন এই কামনা করি। দুই দফায় এক হাজার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। পরবর্তীতে আরো খাদ্যসামগ্রী দেয়ার প্রত্যাশা করছি। এদিকে ফয়সাল মুস্তারীর খাদ্যসামগ্রী পেয়ে খুশি এলাকার অসহায় মানুষেরা। তার (ফয়সাল) মতো সমাজের অন্য সামর্থ্যবান ব্যক্তিরাও অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন-এমন প্রত্যাশা তাদের।