নড়াইলে ফ্রেন্ডস ফোরামের সদস্যদের মাঝে পিপিই প্রদান

1
13
নড়াইলে ফ্রেন্ডস ফোরামের সদস্যদের মাঝে পিপিই প্রদান
নড়াইলে ফ্রেন্ডস ফোরামের সদস্যদের মাঝে পিপিই প্রদান

স্টাফ রিপোর্টার

শনিবার (১৬ মে) সকালে নড়াইল যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মুশিউর রহমান বাবু ও সাংবাদিক আল আমিনের ব্যক্তিগত উদ্যোগে ফ্রেন্ডস ফোরামের সদস্যদের মাঝে পিপিই প্রদান করা হয়েছে।

সকালে আরএমও এর অফিসে এই পিপিই প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক ডাঃ আ ফ ম মুশিউর রহমান বাবু, সদস্য সচীব নড়াইল দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, সাংবাদিক ফরহাদ খাঁন, মধু সরকার, জেজেডিএফএফ এর সদস্য স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী মির্জা গালিব সতেজ, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মিনহাজুর রহমান, কে এম রাহাত নেওয়াজ, আহম্মেদ শাকিল প্রমুখ।

উল্লেখ্য, করোনাভাইরাস প্রতিরো*ধে যায়যায়দিন পাবলিকেশনের ডিপুটি ম্যানেজার মোঃ নুরুল হকের আহ্বানের সাড়া দিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শুরু থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাদের উদ্যোগে অসহায় মানুষকে খাদ্যসামগ্রী প্রদান, মাস্ক, জীবাণুনা*শক স্প্রে ছিটানো, নড়াইল শহরে স্বপ্নেরখোঁজে ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় প্রতি শুক্রবারে বিনামূল্যে সবজি বাজার চালু, ও এতিমদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।