মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের পাশে মিশন সেভ, বিদ্যানন্দ ও সিটি ব্যাংক, ১৫শ’ পরিবারকে সহায়তা

0
42
মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের পাশে মিশন সেভ, বিদ্যানন্দ ও সিটি ব্যাংক, ১৫শ' পরিবারকে সহায়তা
মাশরাফীর নড়াইল এক্সপ্রেসের পাশে মিশন সেভ, বিদ্যানন্দ ও সিটি ব্যাংক, ১৫শ' পরিবারকে সহায়তা

স্টাফ রিপোর্টার

ইমাম, পুরোহিত, কওমী মাদ্রাসার শিক্ষক ও মটর শ্রমিকদের সহায়তায় মাশরাফীর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পাশে এসে দাড়ালো মিশন সেভ বাংলাদেশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশান এবং সিটি ব্যাংক। সিটি ব্যাংক ১ হাজার এবং মিশন সেভ বাংলাদেশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন ৫শ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে।

বুধবার (৬ মে) শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক সেন্টারের সামনে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক এমপি মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশন কর্মকর্তা কামরুল আলম, রাজু ইস্রাফিল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, জিল্লুর রহমান, ফারুক আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজা এমপির অনুরোধে সিটি ব্যাংক ইতোপূর্বে করোনায় কাজ হারানো আরও ১ হাজার পরিবারকে, ওরিয়ান গ্রুপ ৫শ পরিবারকে, এসএসসি-এর ৯৬ ব্যাচ ৫শ পরিবারকেসহ সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকার ৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।