নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সবজি বিতরণ

1
22
নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সবজি বিতরণ
নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সবজি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের চালুকৃত মানবতার সবজি বাজার হতে দুই’শত দু*স্থ পরিবারের মাঝে সবজি বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ মে) সকাল সাড়ে নয়টায় নড়াইল শহরের রূপগঞ্জ বাজারে অবস্থিত মুস্তারী কমপ্লে*ক্সের সামনে দুই’শত দুস্থ পরিবারের মাঝে পাঁচ প্রকারের মোট ৩৫০ কেজি সবজি বিতরণ করা হয়।

জানা যায়, গত শুক্রবার রূপগঞ্জ মুস্তারী কমপ্লে*ক্সের সামনে সকাল দশটায় সংগঠনটির উদ্যোগে সবজি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হাসান এবং সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণা রায়। এরপর দ্বিতীয় দিনের মতো আজ সকালে এই সবজি বিতরণ কার্যক্রম পালন করা হয়।

মুস্তারী কমপ্লে*ক্সের স্বত্বাধিকারী সোহেল মুস্তারীর ছোটভাই বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল মুস্তারী জানান, প্রতি শুক্রবার আমাদের এই সবজি বিতরণ কার্যক্রম চলমান থাকবে। লকডাউনে অসহায় হয়ে পড়া দুস্থ মানুষদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ, বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল মুস্তারী, সবুজ বাংলা (ভিয়েনা)’র প্রতিষ্ঠাতা সবুজ মুস্তারী, দৈনিক যায়যায়দিন পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি আল আমিন, দৈনিক ভোরের ডাক পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ মিনহাজুল ইসলাম, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সদস্য কে এম রাহাদ নেওয়াজ, এস এম শাহ পরান, রবিউল ইসলাম, মো:সোহাগ ফারাজী, আহম্মদ শাকিল, নাজমুস সাকিব, সামিয়া হক শাম্মা প্রমুখ।

খোঁজ নিয়ে জানা যায়, করোনা ভাইরাসে লকডাউন শুরু হবার পর থেকেই নানা কার্যক্রমে নিয়মিতভাবে মাঠে সক্রিয় রয়েছে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন। তন্মধ্যে, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, সবজি বিতরণ ইত্যাদি কার্যক্রম উল্লেখ্যযোগ্য। উল্লেখ্য যে, উক্ত সবজি বিতরণ কার্যক্রমে মুস্তারী কমপ্লে*ক্সের পক্ষ থেকে সার্বিক সহায়তা করছেন জনাব সোহেল মুস্তারী।