নড়াইলে মোবাইল ফোনে ডেকে নিয়ে ভ্যানচালককে হ*ত্যার অভিযোগ, আটক ১

1
940
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

স্টাফ রিপোর্টার

নড়াইলে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক ভ্যানচালককে হ*ত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের নওখোলা গ্রামে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে মুজাহিদ শেখের (১৬) বি*কৃত ম*রদে*হ ওই গ্রামের ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে ২৫ এপ্রিল (শনিবার) সন্ধ্যায় মুজাহিদকে তার এক বন্ধু মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। মুজাহিদ নওখোলা গ্রামের বকুল শেখের ছেলে। এ ঘটনায় নিহ*তের বন্ধু এরশাদকে (১৭) আটক করেছে পুলিশ। ময়*নাতদন্তের জন্য তার লা*শ নড়াইল সদর হাসপাতাল ম*র্গে পাঠানো হয়েছে।

বাবা বকুল শেখ জানান, ফোন পেয়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় মুজাহিদ। এরপর তাকে খুঁজে না পেয়ে সোমবার লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। মঙ্গলবার দুপুরে নওখোলার ধানক্ষেতে মুজাহিদের লা*শ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ফোন করে মুজাহিদকে তার বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে নিখোঁজ ছিল। মঙ্গলবার দুপুরে তার লা*শ উদ্ধার করা হয়। নিহ*তের শরীরের বিভিন্ন স্থানে আঘা*তের চি*হ্ন রয়েছে। লা*শটা বিকৃ*ত হয়ে গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মুজাহিদের বন্ধু ওই গ্রামের এরশাদকে আটক করা হয়েছে। মুজাহিদ শেখের এক পা একটু বাঁ*কানো হলেও পেশায় ভ্যানচালক ছিল।