করোনা সংক*টে নড়াইলে আ*ধিপত্য বিস্তার নিয়ে বিরো*ধ, হাম*লায় ৮জন আহত

1
47

স্টাফ রিপোর্টার

নড়াইলে আ*ধিপত্য বিস্তার নিয়ে বিরো*ধের জেরে বিবাদমান দু’পক্ষে পাল্টাপাল্টি হা*মলায় ৮জন আহত হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) কালিয়া উপজেলার আটলিয়া-বনগ্রাম এলাকায় এ সহিং*সতা সংঘঠিত হয়।

আহতদের মধ্যে গুরুতর তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বাকিদের নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে চাঁচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বনগ্রামের লুতফর রহমান পক্ষ এবং পার্শ্ববর্তী আটলিয়া গ্রামে রবিউল মাষ্টার পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত বিরো*ধ চলে আসছে।

এই বিরো*ধের জেরে সোমবার বিকেলে লুৎফর পক্ষের ভ্যান চালক হৃদয় মোল্যাকে বাড়ি ফেরার পথে রবিউল মাষ্টারের পক্ষের লোকজনজন মা*রপি*ট করে আটকে রাখে।

এ সংবাদ পেয়ে লুৎফর পক্ষের লোকজন হৃদয়কে উদ্ধার করতে গেলে তাদের তিনজনকে কু*পিয়ে জ*খম করে প্রতিপ*ক্ষরা। এ ঘটনার জেরে লুৎতফর পক্ষের সংঘব*দ্ধ পাল্টা হা*মলায় রবিউলের পক্ষের অন্তত চারজন আহত হয়।

আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে নান্নু ফকির, তসিকুল ও তরিকুল মোল্যা নামে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।