এবার নড়াইলে টিসিবির ছোলা ও চিনি চুরি করে কালো বাজারে বিক্রি! ডিলার ও ব্যবসায়ী আটক

1
298
নড়াইলে টিসিবির ছোলা ও চিনি কালো বাজারে বিক্রি, এক ডিলার ও ব্যবসায়ী আটক
নড়াইলে টিসিবির ছোলা ও চিনি কালো বাজারে বিক্রি, এক ডিলার ও ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলে রমজানে নায্যমূল্যে বিক্রির জন্য আনা টিসিবির (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) ২৪ বস্তা ছোলা ও ১৮ বস্তা চিনি কালো বাজারে বিক্রি ও মজুদের অভিযোগে এক ডিলার ও ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো নড়াইল শহরের টিসিবির ডিলার পরিতোষ কুন্ডু এবং সাধারণ ব্যবসায়ী লিটন সিকদার। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর১২টার দিকে পুলিশ তাদের আটক করে। লিটন সদরের আউড়িয়া ইউনিয়নের নাকসী গ্রামের ইয়াসিন শিকদারের ছেলে এবং পরিতোষ শহরের কুড়িগ্রাম এলাকার স্বর্ণপট্টির রাজকুমার কুন্ডুর ছেলে।

জানা গেছে, সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নাকসি বাজারের লিটন সিকদারের দোকাদেও গুদাম থেকে রমজান উপলক্ষে আনা টিসিবির সিলযুক্ত ২৪বস্তা (৬শ কেজি) ছোলা এবং ১৮বস্তা (৯শ কেজি) চিনি উদ্ধার এবং তাকে আটক করে। লিটন এসব মালামাল রূপগঞ্জ বাজারের টিসিবি ডিলার পরিতোষ কুন্ডুর কাছ থেকে ক্রয় করে বলে জানায়। পরে পুলিশ পরিতোষ কুন্ডুকে আটক করে।

সদর থানার ওসি মোঃ ইলিয়াছ হোসেন পিপিএম বলেন, একজন টিসিবি ডিলারের এভাবে দ্রব্য বিক্রি সম্পূর্ণ অবৈধ। এ অপরাধে তাদের বিরু*দ্ধে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার জানান, রমজান উপলক্ষে খোলা বাজারে নায্যমূল্যে বিক্রির জন্য এসব ছোলা ও চিনি আনা হয়। তা না করে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি ও মজুদ রাখা হয়েছিল।