যদি আমার পরিবার খেতে পারে, ইনশাআল্লাহ! আপনারাও কেউ না খেয়ে থাকবেন নাঃ এমপি মুক্তি

0
178
যদি আমার পরিবার খেতে পারে, ইনশাআল্লাহ! আপনারাও কেউ না খেয়ে থাকবেন নাঃ এমপি মুক্তি
যদি আমার পরিবার খেতে পারে, ইনশাআল্লাহ! আপনারাও কেউ না খেয়ে থাকবেন নাঃ এমপি মুক্তি

ওশান ডেস্ক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় নিজ আসন নড়াইল ১ এর জনগণের পাশে দাঁড়িয়েছেন সংসদ সদস্য কবিরুল হক মুক্তি। শুরু থেকেই করোনার সংকট নিয়ে চিন্তিত ও উদ্বিগ্ন এমপি। ইতোমধ্যে এই মহা*মারী রুখতে নিজ এলাকায় কর্মহীন ৩০০০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা গ্রহণ করেছেন। এছাড়া সকলকে ঘরে অবস্থান করার পরামর্শ দিয়ে বলেন, “আপনারা ঘরে থাকুন সকল অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছায় দিবে আমার ত্রাণ বিতরণ কর্মীরা।” সোমবার (৬ এপ্রিল) নিজ এলাকার জনগণের উদ্দেশ্যে তিনি সামাজিক মাধ্যম ফেসবুকে দিকনির্দেশনা প্রদান করেন এবং ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান। পোস্টটি হুবহু তুলে ধরা হলোঃ

“প্রিয় বাংলাদেশ ও আমার নড়াইল ০১ আসনের জনগণ সবাই কে আমার সালাম ও ভালোবাসা। সর্বপ্রথম শুকরিয়া জানাই মহান সৃষ্টিকর্তার নিকট যে, আমরা এখন পর্যন্ত সুস্থ আছি, ভালো আছি।

বিশ্বের বর্তমান সার্বিক পরিস্থিতি আমরা সকলেই জানি। গোটা বিশ্ব আজ করোনা ভাইরাস নামক মহা*মারীতে আক্রা*ন্ত। আমরাও এর থেকে বাইরে নয়। দিন যাচ্ছে আর বাংলাদেশে এই ভাইরাসের প্রকোপ বাড়তেই আছে। অনেকের চিন্তাধারা এমন হয়েছে যে এটা আমার হবে না। আমি কেন ঘরে বসে থাকব, আমি বাইরে যেয়ে ঘোরাঘুরি করি। প্লিজ এমন চিন্তাভাবনা নিয়ে ঘুরবেন না। আপনি তো এই চিন্তা ভাবনা নিয়ে নিজেও মরবেন আপনার পরিবারকেও মারবেন, সর্বপরি রাষ্ট্রকে মারবেন।

আমার অত্র এলাকার জনগণ আপনাদের সেবায় প্রশাসন, ডাক্তার, জনপ্রতিনিধি, বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন নিয়োজিত রয়েছে। আপনারা কেন অকারণে বাইরে ঘোরাঘুরি করবেন? প্লিজ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত একটু কষ্ট করে ঘরে থাকেন।

আমি তো আপনাদের কথা দিয়েছি, যদি আমি ও আমার পরিবার খেতে পারে ইনশাআল্লাহ আপনারাও কেউ না খেয়ে থাকবেন না। কারণ আপনারা তো আমার আরেকটি পরিবার। যে পরিবারের সাথে আমার আত্মার অস্তিত্ব জড়িত। যেখানে আমার পূর্ব পুরুষ জড়িত ছিলো। আর আমার ৫০ বছর জীবনের ২৫ বছর জড়িত। আপনাদের নিরাপত্তা দেওয়া আমার দায়িত্ব ও কর্তব্য। আমি আপনাদের নিকট দায়বদ্ধ। আপনাদের সেবায় নিয়োজিত আছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব।

আপনারা ঘরে থাকুন সকল অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছায় দিবে আমার ত্রাণ বিতরণ কর্মীরা। তবে সকলে স্বাস্থ্য বিধি মেনে চলে নিজে সর্তকতা অবলম্বন করে কাজ করে যাবে।

সর্বশেষে মহান সৃষ্টিকর্তা নিকট বলব হে মহান সৃষ্টিকর্তা তোমার কাছে মানবজাতি তোমার শ্রেষ্ঠ সৃষ্টি। সেই মানবজাতি আজ অসহায় ভাবে দিন গুনছে। তুমি রহমত করো। এই হোক স্লোগানঃ- ঘরে থাকব, সচেতন থাকব অকারণে বাইরে নয়। ইনশাআল্লাহ! সুস্থ থাকবো, সৃষ্টিকর্তার কৃপায়।