অঘোষিত লকডাউন অমান্য করে নড়াইলের বিভিন্ন বাজারে মানুষের ভীড়

86
34
অঘোষিত লকডাউন অমান্য করে নড়াইলের বিভিন্ন বাজারে মানুষের ভীড়
ফাইলঃ রূপগঞ্জ বাজারে মানুষের ভীড়

স্টাফ রিপোর্টার

হঠাৎ করে সরকারি নির্দেশনা অমান্য করে নড়াইলে রুপগঞ্জ বাজারসহ রাস্তায় জন সমাগম বেড়েই চলেছে। সামাজিক দুরত্ব বজায় না রেখে অযথা মানুষ বাজারে চলাচল করছে, এতে কিছু মানুষ আতংতিক হয়ে পড়েছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) শহরের রূপগঞ্জ বাজারে হাট বন্ধ করা হলেও, বাজারে হাটের মত লোক সমাগম হয়েছে।

লোক সমাগম ঠেকাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশ কাজ করে যাচ্ছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলাউদ্দিন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা নাছরিনের নেতৃত্বে একটি মোবাইল টিম শহরের রূপগঞ্জ বাজারের নড়াইল- যশোর সড়কে জন সচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা হয় এবং অপ্রয়োজনে রাস্তায় বের হওয়া সাধারণ মানুষকে সর্তক করা হয় ও রাস্তায় বের হতে নিষেধ করা হয়।

এছাড়া একই সাথে ইজিবাইক-ইজিভ্যান ও নসিমন-করিমন, মটরসাইকেল চলাচল না করা জন্য অনুরোধ জানানো হয় ও বাইবে বের না হওয়ার জন্য নিষেধ করা হয় এবং আইন অমান্য করলে জরিমানাসহ শাস্তি প্রদান করা হবে বলে তাদের সর্তক করা হয়।

নড়াইল জেলার তিনটি উপজেলায় নতুন ৬ জনসহ মোট ৫১২ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল পর্যন্ত সর্বশেষ গত ২৪ ঘন্টায় ৬ জন নতুন করে হোম কোয়ারেন্টিনে এসেছেন। এদের মধ্যে লোহাগড়ায় ৫ জন ও কালিয়ায় ১ জন।

নড়াইল সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন জানান, এ পযর্ন্ত জেলায় মোট ৫১২ জন হোম কোয়ারেন্টিনে আছেন, এর মধ্যে সদরে ১৯৭ জন, লোহাগড়ায় ৯৮ জন এবং কালিয়ায় ২১৭ জন। আজ ৪৬ জন সহ এ পযর্ন্ত মোট ২৬৭ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হয়েছে।

86 COMMENTS

  1. naturally like your website but you have to test the spelling on quite a few of your posts. Many of them are rife with spelling issues and I in finding it very troublesome to tell the truth nevertheless I?¦ll definitely come back again.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here