নড়াইলের লোহাগড়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছেন নানা শ্রেণী পেশার মানুষ

0
23
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় দরিদ্র পরিবারগুলোকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন নানা শ্রেণী পেশার মানুষ ও সামাজিক সংগঠন। ৩০ মার্চ কুন্দশী গ্রামের দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ১১ জন শিক্ষার্থী ওই গ্রামের যারা সুপ্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ রয়েছেন, তাদের সাথে যোগাযোগ করে এলাকার দিন মজুর, ভ্যান চালক, চায়ের দোকানদার, পাল, জেলেসহ নানা দরিদ্র মানুষের কষ্টের কথা জানালে, তারা তাদের আহবানে সাড়া দিয়ে টাকা পাঠান।

শিক্ষার্থীরা ওই টাকা দিয়ে চাল, ডাল, তেল, আটা আলু, পেঁয়াজ, সাবান কিনে ৫৫টি পরিবারের মধ্যে বিতরণ করেন। শিক্ষার্থী কাজী আরিফ, আরমান চৌধুরী, রাজু কাজী, সৌরভ বিশ্বাস, নিলয় বিশ্বাস, মেহেদী, জ্যোতি, নাইম, শাহরিয়ার ও জনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ ছাড়া গতকাল খলিশাখালী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ও দরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং লোহাগড়া থানা-পুলিশ সদস্যদের বেতনের টাকায় অসহায় দরিদ্র পরিবারগুলোকে খাদ্যসামগ্রী সহায়তায় দেওয়া হয়েছে। রোববার বিকেলে চা বিক্রেতা, ভ্যানচালকসহ অসহায় ১০০টি পরিবারের হাতে তুলে দেওয়া হয় ১০ কেজি করে চাল।

এ খাদ্যসামগ্রী তাঁদের হাতে তুলে দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন। ওসি সৈয়দ আশিকুর রহমান, পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল বারী, দ্বিতীয় কর্মকর্তা এসআই মিলটন কুমার দেবদাস এবং থানার অন্য পুলিশ সদস্যরা।

মিলটন কুমার দেবদাস বলেন, দেশের এ দুর্যোগে সমস্যায় পড়েছেন খেটে খাওয়া মানুষগুলো। আমরা বেতনের টাকায় এ সহায়তা দিলাম। এটি দেখে আশা করি অন্য শ্রেণি-পেশার মানুষও এগিয়ে আসবে।