নড়াইল ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ, কমিটি বিলুপ্ত

3
118
নড়াইল ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ, কমিটি বিলুপ্ত
নড়াইল ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ, কমিটি বিলুপ্ত

স্টাফ রিপোর্টার

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ভর্তির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ, মাদকাসক্তিসহ বিভিন্ন অভিযোগে কলেজ কমিটি বিলুপ্ত করা হয়েছে।

রোববার (৮ মার্চ) বেলা ১১টায় গণমাধ্যমকর্মীদের কাছে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নড়াইল ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববি ও সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক বিরুদ্ধে ২০১৯ সালে ভিক্টোরিয়া কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির সময় বিভিন্ন শিক্ষার্থীর কাছ থেকে ভর্তির প্রলোভন দেখিয়ে অর্থআত্মসাৎ এবং কলেজ শাখার সভাপতির বিরুদ্ধে মাদক সেবনে সংশ্লিষ্টতা ও সংগঠন পরিপন্থী কার্যকলাপ এবং সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক নিয়মিত ছাত্রত্বের প্রমাণ দিতে ব্যর্থ হওয়ায় নড়াইল ভিক্টোরিয়া কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ জানান, শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের কার্যালয়ে সংগঠনের এক জরুরি সভায় সভাপতি ও সাধারণ সম্পদকের বিভিন্ন অভিযোগ, আংশিক কমিটিসহ বিভিন্ন কারণে এ কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

এ ব্যাপারে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববিকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেন নি। সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক বলেন, আমি বর্তমানে এ কলেজে ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র। ভর্তির প্রমানও রয়েছে। কলেজের বিভিন্ন বিষয় নিয়ে আমি (মানিক) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশের পক্ষ অবলম্বন না করায় তিনি বিরাগভাজন হয়ে আমাকে এ কমিটি থেকে বাদ দিয়েছে।