নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধদিপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী

7
17

স্টাফ রিপোর্টার

‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এই প্রতিপাদ্যকে সামনে রাখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধদিপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নড়াইলে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার (৭ জানুয়ারী) দুপুুুুরে জেলা প্রশাসকের কার্য়ালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে নগরীর গুরুত্বর্পূণ সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরচিালক মোঃ নজরুল ইসলাম সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠতি হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক আনজুমান আরা।

এ সময় উপস্থতি ছিলেন অতরিক্ত জলো প্রশাসক মোঃ ইয়ারুল ইসলাম, অতরিক্তি পুলিশ সুপার মাসুদ রানাসহজেলা প্রশাসনের অন্যান্য র্কমর্কতা ও বিভিন্ন সংগঠনের নেত্রবৃন্দ। আলোচনা সভায় বক্তারা মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে রক্ষার জন্য অভিভাবকসহ সমাজের সকল নাগরিককে আরো সচেতন হওয়ার আহবান জানান। জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এই কর্মসূচী পালন করে।

আলোচনা সভায় বক্তারা মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে রক্ষার জন্য অভিভাবকসহ সমাজের সকল নাগরিককে আরো সচেতন হওয়ার আহবান জানান। নড়াইল জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এই কর্মসূচী পালন করে।