নড়াইলে পঞ্চম শ্রেণির ছাত্রীকে প্রতিবেশী কর্তৃক ধ’র্ষণের অভিযোগ

2
270

স্টাফ রিপোর্টার

নড়াইলের মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামের বোড়ামারা প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে একই গ্রামের প্রতিবেশী চাচা আমজাদ মুন্সি ধ’র্ষণ করেছে বলে জানা গেছে।

ধ’র্ষিতার বড় বোন অভিযোগ করে বলেন, গত সোমবার (০২ ডিসেম্বর) আমার বাবা ব্যবসার কাজে মংলা যায় এবং আমার মা ছোট বোনকে একা বাড়িতে রেখে আমার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। সেদিন আমার ছোট বোন দুপুরে গোসল করে বাড়িতে ফেরে। বাড়িতে কেউ না থাকার সুযোগে আসামি আমজাদ মুন্সি (৫০) আমাদের বাসায় আসে এবং আমার ছোট বোনের নাম ধরে ডাকাডাকি করে।

তিনি বলেন, আমার ছোট বোন ঘরের ভেতর থেকে ডাকের উত্তর দেয়। এসময় আসামি আমজাদ মুন্সি সুযোগ বুঝে ঘরে ঢুকে আমার বোনের মুখ চে’পে ধরে তাকে জো’রপূর্বক ধর্ষ’ণ করে। আমার বোন এ সময় কান্নাকাটি শুরু করে। কান্নার আওয়াজ শুনে আমার ভাবি শিউলি বেগম এগিয়ে আসে এবং ঘরের ফাঁকা জায়গা দিয়ে প্রতিবেশী চাচা ধর্ষক আমজাদ মুন্সী কর্তৃক আমার বোনকে ধ’র্ষণ করতে দেখে। এ সময় আমার ভাবি ধ’র্ষক আমজাদ মুন্সীকে ধরার চেষ্টা করলে ধর্ষক আমজাদ মন্ত্রী আমার ভাবিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার নড়াইল সদর থানায় মামলা হয়েছে।