নড়াইলে বাড়ছে পেঁয়াজের দাম, টিসিবি-এর মাধ্যমে স্বল্প মূল্যে পেঁয়াজ বিক্রির দাবি

2
97

স্টাফ রিপোর্টার

ঢাকাসহ দেশের কয়েকটি শহরে স্বল্প মূল্যে টিসিবি (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) পেঁয়াজ বিক্রি করলেও নড়াইলের মানুষ এখনও এর সুবিধা পায়নি। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লাগামহীনভাবে পেঁয়াজের মূল্য বৃদ্ধির কারণে মূল্য স্বাভাবিক রাখতে এবং সাধারণ মানুষের সুবিধার্থে দেশের বিভাগীয় শহরে কেজি প্রতি ৪৫ টাকায় টিসিবি-এর পেঁয়াজ বিক্রি হচ্ছে।

বাংলাদেশ কনজ্যুমার এসোসিয়েশনের নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান সরকারের কাছে দাবি জানান, যেহেতু দেশের বিভিন্ন এলাকায় স্বল্প মূল্যে টিসিবির পেঁয়াজ বিক্রি হচ্ছে, সেহেতু নড়াইলবাসীও যেন এর সুবিধা থেকে বঞ্চিত না হয়।

নড়াইল শহরের টিসিবির ডিলার শেখ শামসুজ্জামান খোকন বলেন, পেঁয়াজ আনার ব্যাপারে টিসিবি-এর খুলনা বিভাগীয় কার্যালয়ে যোগাযোগ করলে সেখান থেকে অপেক্ষা করতে বলা হয়েছে। টিসিবি খুলনা বিভাগীয় প্রধান মোঃ রবিউল মোর্শেদ বলেন, জেলা পর্যায়ে পেঁয়াজের বরাদ্দ এখনও আসেনি। আসলে নড়াইল কেন প্রত্যেক জেলায় দেয়া হবে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেছেন, এ ব্যাপারে খোঁজখবর নিতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। উল্লেখ্য, জেলায় বর্তমানে ৩৫জন টিসিবি ডিলার রয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১৫জন, লোহাগড়া উপজেলায় ১৪জন এবং কালিয়ায় রয়েছে ৬জন।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here