নড়াইলে বিয়ের প্রলো’ভনে ধ’র্ষণঃ ধ’র্ষক আটক

1019
85

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় বিয়ের প্রলো’ভন দেখিয়ে এক নারীকে ধ’র্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে সোমবার (২৮অক্টোবর) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধ’র্ষিতা নারীর মা বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় ধ’র্ষণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধ’র্ষিতার ডাক্তারি পরী’ক্ষা সম্পন্ন হয়েছে।পুলিশ ধ’র্ষক রাজিবুল মোল্যাকে আটক করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের মৃত আলিম মোল্যার ছেলে রাজিবুল মোল্যার সাথে একই গ্রামের নির্যা’তিতার প্রে’ম সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্কের এক পর্যায়ে তাদের মধ্যে শা’রীরিক সম্পর্কও গড়ে ওঠে। এক পর্যায় সেই নারী বিয়ের জন্য রাজিবুলকে চা’প দেয়। কিন্তু রাজিবুল বিয়ের প্রস্তাব প্রত্যা’খান করে। তারপরও গত সোমবার (২৮ অক্টোবর) রাত ১১টার দিকে রাজিবুল ওই নারীর সঙ্গে দেখা করার জন্য তাদের বাড়িতে যায়।

এ সময় রাজিবুল ওই নারীকে ধ’র্ষণ করে। ধ’র্ষিতা যুবতীর মা বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় দায়ের করেন। মামলা দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে ধ’র্ষক রাজিবুলকে আটক করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করে। বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধ’র্ষিতার ডাক্তারি প’রীক্ষা সম্পন্ন হয়েছে বলে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোকাররম হোসেন নিশ্চিত করেন।