নড়াইলে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন অনুষ্ঠিত

7
21

স্টাফ রিপোর্টার

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাড়ে ২৩হাজার পরিবার কল্যাণ সহকারীদের তৃতীয় শ্রেণীর কর্মচারী হিসেবে নিয়োগ পেলেও তাদের ৪র্থ শ্রেণী চিহ্নিত করে অধিদপ্তর কর্তৃক পত্র জারি করার প্রতিবাদে এবং জারিকৃত পত্র অবিলম্বে প্র’ত্যাহার সহ ১৫তম গ্রেডে বেতনস্কেল উন্নীত করার দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল ৪টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতি নড়াইল জেলা ও সদর উপজেলা কমিটির আয়োজনে আধাঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বাংলাদেশ পরিবার কল্যাণ সহকারী সমিতি নড়াইল জেলা শাখার সভাপতি সেলিনা পারভীন, সাধারণ সম্পাদক শ্রীমতি বিশ্বাস, পরিবার কল্যাণ সহকারী সেলিমা ফেরদৌস, গিনি খান, সন্ধ্যা রানী ঘোষ, রোকেয়া পারভীন, শাহানাজ পারভীন প্রমুখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শ্রে’ণীপ্রথা উঠিয়ে দেওয়া সত্ত্বেও পরিবার পরিকল্পনা অধিদপ্তর গত ৪ঠা সেপ্টেম্বর একটি স্মারকে জনসংখ্যা নিয়ন্ত্রণ কর্মসূচির মূল চালিকা শক্তি সাড়ে ২৩হাজার পরিবার কল্যাণ সহকারীদের ৪র্থ শ্রেণী চিহ্নিত করে অধিদপ্তর কর্তৃক পত্র জারি করা হয়েছে। এমন সিদ্ধান্তের তীব্র থেকে তীব্রতর প্রতিবা’দ জানাচ্ছি। অবিলম্বে জারিকৃত পত্র প্রত্যা’হার এবং ১৫তম গ্রেডে বেতনস্কেল উন্নীত করার জোর দাবি জানাচ্ছি। মানববন্ধনে পৌরসভাসহ জেলার বিভিন্ন ইউনিয় পর্যায়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারীরা উপস্থিত ছিলেন।