নড়াইলে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0
28

স্টাফ রিপোর্টার

নড়াইলে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল। জাতীয় শ্রমিকলীগ নড়াইল জেলা শাখার আয়োজনে শনিবার বিকাল ৪টায় নড়াইল চৌরাস্তা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসটার্মিনাল চত্বরে গিয়ে শেষ হয়।

পরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভায় জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সভাপতি বিএম হামিনুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীমের পরিচালায় বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সম্মাণিত অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল জজকোর্টের পিপি এ্যাডভোকেট ইমদাদুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আযম মাসুম প্রমুখ।

বক্তারা, আওয়ামীলীগ, শ্রমিকলীগ সহ অন্যান্য অঙ্গ সংগনের সাংগঠনিক অবস্থা শক্তিশালী করতে সকলকে জোরদারভাবে কাজ করার অনুরোধ জানান। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় সেদিকেও সকলকে নজর দেয়ার অনুরোধ জানানো হয়। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। পরে দেশের শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।