নড়াইলে শিক্ষার্থীর চোখ উপড়ে ফেলার চেষ্টা

0
679

স্টাফ রিপোর্টার

নড়াইলে এক শিশু শিক্ষার্থীর চোখ উপ*ড়ে ফেলার অভিযোগে উঠেছে। সিমান বিশ্বাস (১০) নামে ৪র্থ শ্রেণীর ছাত্রকে অমানুষিক নি*র্যাতন করে চোখ উ*পড়ে ফেলার চেষ্টার অভিযোগ করেছে তার পরিবার।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের কোড়গ্রামে এ ঘটনাটি ঘটে। নি*র্যাতিত সিমান কোড়গ্রামের টুটুল বিশ্বাসের ছেলে। নি*র্যাতনের ফলে তার চিৎকারে এলাকাবাসি দৌড়ে এসে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় হাসপাাতালে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসিরা জানায়, সিমানের বাড়ির সামনের রাস্তায় জ্বালানি পাটকড়ি শুকাতে দেয়া ছিল। বৃষ্টির কারণে রোববার (১৫ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৭টার দিকে পাটকড়ি তুলছিল সিমান। এমন সময় প্রতিবেশী একই গ্রামের প্রভাত সরকার এসে রাস্তা ময়লা করছিস বলে বাঁশ দিয়ে বেধড়ক মা*রপি*ট শুরু করে। এক পর্যায়ে চো*খের ভিতর বাঁশের মাথা দিয়ে চা*প মারলে চোখ উ*প*ড়ে গেলে শি*শুটি চিৎকার করতে থাকে। প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে আসে। বর্তমানে শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

অভিযুক্ত প্রভাত সরকার সাতঘরিয়া গ্রামের পরিমলের পুত্র। সে নড়াইলের দোভোগ বাজারে স্বর্ণের ব্যবসা করে । এই ঘটনার পর প্রভাত পলাতক রয়েছে। এলাকাবাসী ও তার পরিবার প্রভাতের সুষ্ঠু বিচার দাবী করেছে। নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন জানান, ‘ঘটনা আমি শুনেছি, মামলার প্রস্তুতি চলছে।’