নড়াইলে সড়ক দুর্ঘটনায় নছিমন চালক নিহত

345
85

স্টাফ রিপোর্টার

নড়াইলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মাহমুদ (৩২) নামে এক নছিমন চালক নিহত হয়েছে। এসময় রিয়াজ (২২) নামে এক সহকারী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহমুদের বাড়ি খুলনার ফুলতলা উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইলের গোবরা-নওয়াপাড়া সড়কের আগদিয়া চৌরাস্তার আধা কিলোমিটার পূর্বদিকে লোহাগড়াগামী দ্রুতগতি সম্পন্ন নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই নছিমন চালক মাহমুদ মারা যান। স্থানীয়রা আহত রিয়াজকে উদ্ধার করে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ কেএম জাফর আলী জানান, খুলনার ফুলতলা থেকে নছিমনটি আখ আনতে নড়াইলের লোহাগড়া উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সদর উপজেলার আগদিয়া চৌরাস্তায় এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমনটি রাস্তার খাদে পড়ে যায়। এসময় চালক ও তার সহকারী ছিটকে রাস্তার ওপর পড়ে যায়। প্রচন্ড রক্তক্ষরণ ও আঘাতের কারনে ঘটনাস্থলেই নছিমন চালক মাহমুদ মারা যান। গুরুতর আহত চালকের সহকারী রিয়াজকে (২২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মাহমুদের পিতার নাম জাব্দেল মিয়া। ছোটকালেই তার বাবা ও মা মারা গেছে। মামা বাড়িতেই সে বড় হয়েছে। বর্তমানে বিয়ে করে শশুরবাড়ি খুলনার ফুলতলা উপজেলায় বসবাস করেন। পরিবারে তার স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে।