নড়াইলে তুচ্ছ ঘটনায় লাঠি দিয়ে পি*টিয়ে হাত ভে*ঙ্গে দেওয়ার অভিযোগ

0
144

স্টাফ রিপোর্টার

নড়াইলে তুচ্ছ ঘটনায় লা*ঠি দিয়ে পি*টিয়ে কর্মচন্দ্রপুর গ্রামের আঃ সালামের হাত ভে*ঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। কর্মচন্দ্রপুর গ্রামের মিজান ও স্থানিয়রা জানান, গতকাল বিকালে কুমড়ির মাঠে দারিয়াপুর ও কুমড়ি গ্রামের মধ্যে ফুটবল খেলা দেখতে দারিয়াপুর ও কর্মচন্দ্রপুর এলাকার লোকজন ট্রলিতে যাওয়ার সময় কর্মচন্দ্রপুর গ্রামের আবু সাইয়িদের ছেলে যোবায়ের (১২)কে দারিয়াপুর গ্রামের আনোয়ার (৩০) ঠেলা দিলে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল রাত ৮টার দিকে দারিয়াপুর গ্রামের লোকেরা রাতে কর্মচন্দ্রপুর গ্রামের দোকানঘর সহ কয়েকটি বসত বাড়ি ভাংচুর করে দেখে নেওয়ার হু*মকি দিয়ে শাসিয়ে যায়।

অভিযোগে জানা যায়, এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ সাগর (৩০), খলিলুর রহমানের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮), মৃতঃ বোচা বিশ্বাসের ছেলে আব্দুল বিশ্বাস, মৃতঃ বাকু বিশ্বাসের ছেলে আব্দুর রহিম বিশ্বাস, মন্নু সিকদারের ছেলে রিপন সিকদার, মৃতঃ মফিজুর রহমানের ছেলে রাব্বিসহ ১০/১২ জনের সংঘবদ্ধ দল রাম*দা লা*ঠিসোটা নিয়ে সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের লোকদের উপর অতর্কিত হা*মলা করলে কর্মচন্দ্রপুর গ্রামের আঃ সালাম (৫০), মোঃ রেজাউল ইসলাম (৪৫), মোছাঃ রাহিলা বেগম মারাত্বক আহত হন।

আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য জরুরী বিভাগে নিলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা ও এক্সরে করে জানান, আঃ সালামের বাম হাত ভে*ঙ্গে গেছে এবং রেজাউল ইসলামের মাথায় ১২টি সে*লাই লেগেছে ও মোছাঃ রাহিলা বেগমের ডান পায়ে থেতলে গেছে।

এ বিষয়ে সদর থানা কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়ে তদন্ত করেছি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিপিএম) জানান, বিষয়টি আমার জানা আছে, এটা দুঃখজনক। আর যাতে পুনরাবৃত্তি না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।