নড়াইলের লোহাগড়ায় পাট ব্যবসায়ী ও ভ্যান চালককে হাতুড়ি পেটা

1
152
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে আবার অশান্ত হয়ে উঠেছে। শুরু হয়েছে দ্ব*ন্দ্ব-সং*ঘাত। গ্রাম্য কো*ন্দলের জের ধরে বুধবার বিকালে দু’জনকে হাতুড়ি পে*টা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত সৈয়দ নয়ন আলীকে (৪০) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ভ্যান চালক আতিয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।এ ঘটনাকে কেন্দ্র করে গন্ডব গ্রামের বিবদমান দু’টি গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীর গ্রামবাসীর সূত্রে জানা যায়, উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামটি গ্রাম্য কোন্দলে জর্জরিত। এ গ্রামের মিরাজ মোল্যা সমর্থিত লোকজনদের সঙ্গে একই গ্রামের সুলতান মাহমুদ বিপ্লব সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বি*রোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার বিকালে ওই গ্রামের মৃত রওশন আলীর ছেলে পাট ব্যবসায়ী সৈয়দ নয়ন আলী পাশ্ববর্তী মানিকগঞ্জ বাজার থেকে ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উত্তরপাড়ার রব শিকদারের বাড়ির সামনে পৌঁছালে ৮-১০ জনের একদল দুুর্বৃৃৃত্ত হাতুড়ি দিয়ে নয়নকে বেধড়ক মা*রপিট করে আহত করে।

এসময় ভ্যান চালক আতিয়ার ঠেকাতে গেলে দুুর্বৃৃৃত্তরা তাকেও মা*রপিট করে। দুুর্বৃৃৃত্তরা নয়নের নিকট থাকা ১লক্ষ ১২হাজার টাকা ছি*নিয়ে নিয়েছে বলে তার অভিযোগ। আহতদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত নয়নকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।অপর আহত ভ্যান চালক আতিয়ারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের বিবদমান দু’টি গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।’