অ*স্ত্রসহ কিশোর গ্যাং’র ৩ সদস্য আটক

0
8
অস্ত্রসহ গ্রেফতার

ডেস্ক/এসএস

পাঁচটি ধা*রালো ছু*রিসহ তথাকথিত কিশোর গ্যাং এর তিন সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার আনুমানিক রাত ১১টায় ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত বায়তুন নূর জামে মসজিদের পিছনের বালুর মাঠ থেকে তাদের আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে তাদেরকে সদর থানা পুলিশ ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটককৃত সকল কিশোরই দেওভোগ এলাকার বাসিন্দা যাদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, “দেওভোগে বালুর মাঠে কয়েকজন কিশোর স*ন্ত্রাসী ধারা*লো ছো*রা নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। সেসময় এলাকাবাসী তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে। তখন অন্যরা ছো*রা ফেলে পালিয়ে যায়। এরপর এলাকাবাসী ফতুল্লা মডেল থানায় না জানিয়ে আমাদের সদর থানাকে জানায়।” তিনি আরোও উল্লেখ করেন যে এই বিষয়ে অবগত হয়ে তারা ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করেন এবং পরে ফতুল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুসারে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, “তিন কিশোরের মধ্যে একজনের বড় ভাইকে কয়েকদিন আগে প্রতিপক্ষের ছেলেরা মা*রধর করে চুল কেটে দেয়। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা করতে মূলত এরা ধা*রালো ছো*ড়া, ছ্যা*ন নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। কিন্তু, স্থানীয়রা তাদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে। এ কিশোররা মূলত একটি গ্রুপ বা গ্যাং। এরা প্রায় সময়ই এলাকায় এভাবে অস্ত্র নিয়ে মহড়া দেয়।” তিনি আরও বলেন, “সদর থানা পুলিশ তিনজনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। যেহেতু তাদের বয়স এখনও ১৮ হয়নি সেহেতু ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”