নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
12

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার হাতে গড়া প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৪ সেপ্টম্বর) বিকেলে নড়াইল বীরশ্রেষ্ঠ নরূ মোহাম্মদ ষ্টেডিয়ামে কেক কাটা হয়। পরে এক প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আলম, কোষ্যাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কাজী হাফিজুর রহমান প্রমুখ। এ প্রীতি ম্যাচে অংশগ্রহন করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন একাডেমী ও খুলনা জেলা একাদশ। খেলাটি গোল শূন্য ড্র হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ প্রতিষ্ঠার পর থেকে সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা, আর্থিক সাহায্য প্রদান, তৃণমূল পর্যায় হতে ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড় খুঁজে এনে তাদের প্রশিক্ষণ, গ্রীণ ও ক্লিন নড়াইল করতে ডাস্টবিন স্থাপন, সোলার লাইট বিতরণ, দরিদ্র কষকদের মধ্যে কৃষি বীজ বিতরণ, বেকারত্ম নিরসনে উদ্যোগ গ্রহণ, নড়াইলবাসীর সার্বিক নিরাপত্তায় সিসি টিভি স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে।