রানুকে বাড়ি উপহার দিলেন সালমান!

0
19

বিনোদন ডেস্ক

রানাঘাটের প্ল্যাটফর্মে গান গেয়ে ঘুরে বেড়ানো সেই রানুকে এবার ৫৫ লাখ রুপির এক বিলাসবহুল বাড়ি উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। এমনকি ‘দাবাং থ্রি’র একটি গানে রানুকে দিয়ে প্লেব্যাক গাওয়াবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন সাল্লু ভাই। তবে এসব বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি সালমানের কাছ থেকে

ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, রানুর সুরে মুগ্ধ হয়ে তাকে বাড়ি উপহার দিয়েছেন সালমান। শুধু তাই নয়, ‘দাবাং থ্রি’ সিনেমায় রানুকে গান করার সুযোগও নাকি করে দেবেন ‘ভাইজান’। কিছুদিন আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও বেশ কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল। তার গান অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। এরপর তা একের পর এক ভাইরাল হয়ে যায়।

এরপর থেকেই জনপ্রিয় হয়ে ওঠেন রানু। ভারতের বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ পেতে শুরু করেন রানু মণ্ডল। ইতোমধ্যে সংগীতশিল্পী ও সুরকার হিমেশ রেশমিয়া রানুকে নিয়ে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের একটি গান রেকর্ড করেছেন। গানের দু’কলি সামাজিক মাধ্যমে বের হওয়ার সাথে সাথে ভিডিওর ভিউ কোটি ছাড়িয়ে যায়। শিগগিরই এর মিউজিক ভিডিও পুরো গানসহ রিলিজ হবে।

রানু মণ্ডলের সাথে মুম্বাইয়ের বাবুল মণ্ডলের বিয়ে হয়েছিল। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন রানু। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তার গাওয়া গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। স্টেশন থেকে সেই রানু পৌঁছে যান মুম্বাইয়ের গান রেকর্ডিং স্টুডিওতে। কোলকাতায়ও ছবির গানে কণ্ঠ দিচ্ছেন রানু।