ফরিদপুরে সেতুর রেলিং ভেঙে বাস পড়ে নিহত ৮

2
106

নিউজ ডেস্ক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। শনিবার বেলা আড়াইটার দিকে ধুলদি এলাকায় ঢাকা-ফরিদপুর মহাসড়কে সেতুর রেলিং ভেঙে বাস নিচে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের দুইজনের পরিচয় জানা গেছে। নিহত হাবিবুর রহমান ও ফারুক হোসেনের বাড়ি গোপালগঞ্জে। বাকি ছয়জনের মধ্যে তিনজন পুরুষ ও তিনজন নারী। সূত্রে জানা যায়, ঢাকা থেকে গোপালগঞ্জগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে কুমার নদে পড়ে গেলে ঘটনাস্থলেই এর ছয় যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও দুইজন মারা যান। ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক শওকত আলী জোয়ার্দার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুর্ঘটনায় অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুঘটনার পর ফরিদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, হাইওয়ে পুলিশ ও কোতোয়ালি থানার পুলিশসহ এলাকাবাসী গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। ফরিদপুর অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, কমফোর্ট পরিবহনের বাসটি দ্রুত গতিতে সেতুতে উঠে। এরপর এক মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়।