নড়াইল জেলা আইনজীবী সমিতির কল্যাণ তহবিলে এক কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

5
41

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আইনজীবী সমিতির কল্যাণ তহবিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে এক কোটি টাকা অনুদান দেয়ায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ আগস্ট) দুপুরে জেলা আইনজীবী সমিতির মূল ভবনে সমিতির সভাপতি এ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সাবেক সাংসদ এ্যাাডভোকেট সাইফ হাফিজুর রহমান খোকন জেলা বিএনপির সাবেক সভাপতি এ্যাডভোকেট ইকবাল হোসেন সিকদার, এ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী (জিপি), এ্যাডভোকেট মোঃ ইমদাদুল ইসলাম (পিপি), জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, এ্যাডভোকেট ওমর ফারুক, এ্যাডভোকেট এসএম আকিকুর রহমান জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ প্রমুখ।

বক্তারা নড়াইল জেলা আইনজীবী সমিতির কল্যাণ তহবিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে এক কোটি টাকা অনুদান দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার মোহাম্মদ শামীম মুশফিক স্বাক্ষরিত একটি চিঠি মঙ্গলবার (২০ আগষ্ট) নড়াইল আইনজীবী সমিতির সাধারন সম্পাদক উত্তম কুমার ঘোষের কাছে এসে পৌছায়।