নড়াইলের কালিয়ায় সন্তানের শোকে মায়ের আ-ত্ম-হ-ত্যার চেষ্টা

1
67

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় শিশু সন্তান মিমকে মায়ের নিকট থেকে স্বামী শনিবার (১৭আগষ্ট) দুপুরে শুক্তগ্রাম বাজার থেকে জোর করে ছিনিয়ে নেয়ার খবর পাওয়া গেছে। এর শোক সামলাতে না পেরে মা কুলসুম বেগম তিনদিনপর মঙ্গলবার (২০আগষ্ট) সকালে পিত্রালয়ে কীট*নাষ*ক পান করে আ*ত্ম*হ*ত্যার চেষ্টা করে।সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসা চলছে।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়াইল জেলার কালিয়া উপজেলার মাওলী গ্রামের সরোয়ার শেখের ছেলে ফরহাদ শেখকে ভালবেসে একই উপজেলার পাটকেল বাড়ি গ্রামের বাচ্চু মোল্যার মেয়ে কুলসুম (২০) আড়াই বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ছয় মাস পূর্বে কুলসুম বেগমের কোল আলো করে মিমের জন্ম হয়। মিমের বয়স দুই মাস হতে না হতেই ফরহাদ শেখ আবার একটি বিয়ে করে।

এ বিষয়টি উপজেলার বাবরা ইউনিয়নের শুক্তগ্রাম বাজারে শনিবার (১৭আগষ্ট) দুপুরে বসে বিষয়টি মিমাংসা হয়। খোলা তালাকের মাধ্যমে বিয়ে বিচ্ছেদ হয়। এরপর কুলসুমের সাবেক স্বামী ফরহাদ শেখ কুলসুম বেগমের নিকট থেকে শিশু কন্যা মিমকে জোরকরে ছিনায় নেয়। অনেক চেষ্টার পর কন্যাকে ফিরে না পাওয়ায় কুলসুম কন্যার শোকে ভারসাম্যহীন হয়ে মঙ্গলবার (২০আগষ্ট) সকালে পিত্রালয়ের ঘরে থাকা কীটনাষক পান করে আ*ত্ম*হ*ত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ওইদিন সকাল পৌনে আটটায় কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।