নড়াইলে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

135
33

স্টাফ রিপোর্টার

‘সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গিকার’ এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে দুই দিনব্যাপী পালিত হলো মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস। জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে র‌্যালী, চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার কিতরণী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বুধবার সকালে একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক নজরুল ইসলাম, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার (২৫ জুন) জেলা শিশু একাডেমিতে এ উপলক্ষে শিশুদের চিত্রাংকন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।