নড়াইলে প্রতিবেশির ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

4
203
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

স্টাফ রিপোর্টার

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে প্লাবন বসু (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ মে) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত প্লাবন মাথাভাঙ্গা গ্রামের রবীন্দ্রনাথ বসুর একমাত্র সন্তান এবং এ বছর নড়াইলের আব্দুল হাই ডিগ্রি কলেজ (সিটি) থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে।

গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে গত ২০ মে সকাল ৭টার দিকে প্রতিবেশি সত্যরঞ্জন বিশ্বাসসহ তার দুই ভাই তাপস ও তপন বিশ্বাস ছুরি এবং ধারালো অস্ত্র দিয়ে প্লাবন বসুর ওপর হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এ সময় প্লাবনের বাবা রবীন্দ্রনাথ বসুও ছুরিকাঘাতে জখম হন।

নিহতের পরিবার জানায়, সদরের মাথাভাঙ্গা গ্রামের সত্যরঞ্জন বিশ্বাসের গরুতে প্রতিবেশি রবীন্দ্রনাথ বসুর চাষকৃত ঘাস খায়। এ নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটকাটির এক পর্যায়ে সত্যরঞ্জন বিশ্বাসসহ তার দুই ভাই রবীন্দ্রনাথের মাথায় ও তার ছেলে প্লাবন বসুর বুকে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তাদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হলে মঙ্গলবার (২৮ মে) সকালে প্লাবনের মৃত্যু হয়। রবীন্দ্রনাথ বসু চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে বাড়িতে আছেন। এদিকে রবীন্দ্রনাথ ও শিখা রানী দম্পতি, তাদের মাত্র সন্তানকে হারিয়ে পাগলপ্রায়। নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, এ ঘটনায় আগেই মামলা হয়েছে। এখন হত্যা মামলায় পরিণত হবে।