তুচ্ছ ঘটনার জের ধরে পিতার ছুরিকাঘাতে শিশুপুত্র খুন

0
51
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

ডেস্ক/এসএস

শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের মহেশখালীতে তুচ্ছ ঘটনায় পিতার হাতে শিশুপুত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। জানা গিয়েছে যে ঘটনার দিন ইফতারের সময়, বাবা ছেলের কথা কাটাকাটির এক পর্যায়ে বাবার ছোড়া ছুরির আঘাতে আহত হয় ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালেই শিশুটির মৃত্যু হয়। মহেশখালী থানা ও হাসপাতাল সূত্র এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে ঘটিভাঙ্গার আশ্রয় প্রকল্পের ব্যারাকের একটি সরকারি বাড়িতে বসবাস করেন স্থানীয় আনছারুল হকের, তার স্ত্রী ও ৩ ছেলে ১ মেয়ে। ৫ সদস্যদের পরিবারে ছোট ছেলে ছিল সিজান। শুক্রবার ইফতার সামগ্রী তৈরির কাজে ব্যস্ত ছিলেন আনছার। এ সময় ইফতার খাওয়ার জন্য হট্টগোল শুরু করে তার সন্তানেরা । এক পর্যায়ে বড় ছেলে জিদানকে লক্ষ্য করে হাতে থাকা ছুরি ছুড়ে মারেন আনছার। ভয়ে বড় ছেলে পালিয়ে যায় এবং তার জায়গায় থাকা তার ছোট ছেলে সিজান মনিরের বুকে লাগে ছুরিটি। এতে সে গুরুতর আহত হয়। দ্রুত তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সেখানেই শিশুটির মৃত্যু হয়।

হাসপাতাল অফিসার ডা. মাহফুজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনার পর থেকে ঘাতক পিতা আনছার পলাতক রয়েছেন। পুলিশ শিশুর মা রোজিনা বেগমকে আটক করেছে। মহেশখালী থানার এসআই ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জানান যে পুলিশ হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে এবং শিশুর লাশ ময়নাতদন্তের জন্য সদরে প্রেরণ করেছে।