ইন্দো-বাংলা টি২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-এ বিইউবিটি চ্যাম্পিয়ন

0
100

স্পোর্টস/এমএসএ

ইন্দো-বাংলা টি২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর এবারের আসরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কে ৪২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)। গত ৬ই মে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ৪ ওভারে ১১ রান দিয়ে ৫ টি উইকেট নিয়ে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয় বিইউবিটি’র হাসিফ রহমান হৃদয়। এদিকে দলের হয়ে সর্বোচ্চ রান করেন বিজয়ী দলের মোস্তাফিজুর রহমান লিপু (৪৯) এবং ফারহান শোভন (৪২)।

শুরুতে টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। ব্যাটে নেমে ১৮.৫ ওভারে ১৭০ রানে অলআউট হয় বিইউবিটি। জয়ের লক্ষ্যে ১৮.৩ ওভারে ১২৮ রানে গুটিয়ে যায় ড্যাফোডিল। ম্যাচ শেষে ইন্দো-বাংলা টি২০ ক্রিকেট টুনামেন্ট ২০১৯ এর আসরে বিজয়ী বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর খেলোয়াড়দের চ্যাম্পিয়ন’স ট্রফি ও সার্টিফিকেট হাতে তুলে দেন আয়োজক স্পোর্টস এন্ড এন্টারটেইনমেন্ট বিডি লিমিটেড এর চেয়ারম্যান সঞ্জয় বিশ্বাস ও অতিথিবৃন্দ।

বিইউবিটির এ বিজয়ে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিকী, সম্মানিত উপাচার্য অধ্যাপক মো. আবু সালেহ এবং সম্মানিত ছাত্র কল্যান উপদেষ্টা অধ্যাপক মিঞ্চা লুৎফর রহমান উচ্ছ্বাস প্রকাশ করেন এবং বিজয়ীদের অভিনন্দন জানান। বিইউবিটির বিজয়ী দলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিইউবিটির স্পোর্টস ক্লাব এর নির্বাহী উপদেষ্টা ও ইইই বিভাগের সহকারী অধ্যাপক শাহজাহান মিয়া, বিইউবিটির জয়েন্ট রেজিস্ট্রার এ এইচ এম আজমল হোসেইন, বিইউবিটির সহকারী প্রক্টর ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল আজাদ এবং ইংরেজি বিভাগের প্রভাষক কাজল কুমার দাশ। সার্বিক সহযোগিতায় আরো ছিলো বিইউবিটি স্পোর্টস ক্লাবের সভাপতি, সহ-সভাপতি সহ এক্সিকিউটিভ মেম্বাররা।